শেষ শ্রদ্ধায় শায়িত সাবেক সাংসদ বাতেন

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৯, ২০:২১

শেষ শ্রদ্ধায় শায়িত হলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সদ্য সাবেক সাংসদ খন্দকার আব্দুল বাতেন।  মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে টাঙ্গাইলের নাগরপুরের কোনড়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে তার জানাজা হয়। পরে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজায় হাজারো মানুষের ঢল নামে। প্রিয় নেতাকে শেষ শ্রদ্ধা জানান নাগরপুর-দেলদুয়ার উপজেলা ছাড়াও জেলার বিভিন্ন উপজেলার রাজনৈতিক ব্যক্তিসহ নানা শ্রেণি পেশার মানুষ।
শেষবারের মতো তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানÑ টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু, টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূয়াপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসানছোট মনির, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম ও নাগরপুর-দেলদুয়ার উপজেলার সর্বস্তরের নেতাকর্মী ও সাধারণ মানুষ।
প্রসঙ্গত, তিনি গত রবিবার রাতে ঢাকার ন্যাম ভবনের নিজ কক্ষে ঘুমন্ত অবস্থায় হৃদ রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। পরে সোমবার দুপুরে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার জানাজা শেষে নিজ বাড়ি নাগরপুরে আনা হয়।

খন্দকার আব্দুল বাতেন ২০০৮ সালে স্বতন্ত্র ও ২০১৪ সালে আওয়ামী লীগের প্রার্থী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে বাদ দিয়ে মনোনয়ন দেয়া হয় বর্তমান এমপি আহসানুল ইসলাম টিটুকে।
(ঢাকাটাইমস/২২জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত