মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী সেলিম

মঠবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৯, ২২:২৮

আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মঠবাড়িয়া কেএম লতীফ ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির সভাপতি মো. আজিজুল হক সেলিম মাতুববর।

তিনি মঙ্গলবার দুপুরে মঠবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে এ ঘোষণা দেন। এসময় তার সাথে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

মঠবাড়িয়া প্রেসক্লাব সভাপতি  জাহিদ উদ্দিন পলাশের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো. আজিজুল হক সেলিম মাতুব্বর, জেলা পরিষদ সদস্য মো. ইলিয়াস উদ্দিন হেলাল মুন্সী সাংবাদিক আবদুস সালাম আজাদী, মো. জিল্লুর রহমান মিজানুর রহমান মিজু, ইউপি সদস্য মো. জাহাঙ্গীর হোসেন, যুবলীগ নেতা মো. কামরুল আকন প্রমুখ।

মতবিনিময় সভায় আ.লীগ নেতা আজিজুল হক সেলিম মাতুব্বর বলেন, মঠবাড়িয়া উপজেলাকে একটি আধুনিক জনপদ হিসেবে গড়ে তুলতে সন্ত্রাস, মাদকমুক্ত করে শিক্ষা উন্নয়নে কাজ করতে চাই।

মঠবাড়িয়াকে এগিয়ে নিতে উন্নত শিক্ষা ও কৃষিখাতকে গুরুত্ব দিয়ে মঠবাড়িয়ার গণমানুষের সেবা করতে চাই।

তিনি আরও বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। ছাত্রলীগ থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয় আছি। আমি ১২ বছর উপজেলা যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেছি ও পাঁচ বছর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করে আসছি। নেতাকর্মীদের দুঃসময়ে পাশে ছিলাম এখনো আছি। সেই সাথে মঠবাড়িয়া আপামর জনতার সুখে-দুঃখে পাশে আছি।

আমি আশাবাদী দল আমার অতীত কর্মকাণ্ড বিবেচনায় নিয়ে আমাকে মনোনয়ন দেবে।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত