মালাইকার ওপর আরবাজের গোয়েন্দাগিরি

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৩ জানুয়ারি ২০১৯, ১৯:৩৫ | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৯, ১৬:২৪

২০১৬ সালে আরবাজ খানের ঘর ছাড়েন আইটেম তারকা মালাইকা অরোরা। এরপর থেকেই তিনি ১৫ বছরের ছোট অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রকাশ্যে পেম করে বেড়াচ্ছেন। যেটা দুই পরিবারের লোকজন সহ জানে গোটা বলিউড। এদিকে বসে নেই আরবাজ খানও। তিনিও বিদেশিনী এন্দ্রিয়ানী জর্জিয়ার সঙ্গে সংসার বাঁধার স্বপ্নে বিভোর। চলতি বছরে তাদের বিয়ে হওয়ারও কথা রয়েছে।

কিন্তু ইদানিং নাকি সাবেক স্ত্রী মালাইকার ওপর নজরদারি করছেন আরবাজ খান। তবে তিনি সরাসরি এই কাজ করছেন না। করাচ্ছেন তার এবং মালাইকার গাড়ির ড্রাইভারকে দিয়ে। ভারতীয় মিডিয়ার খবর বলছে, মালাইকা তার প্রেমিক অর্জুনের সঙ্গে কোথায় যান, কী করেন- এসব যাবতীয় খবর তার ড্রাইভার পাচার করেন আরবাজের ড্রাইভারের কাছে। যেটা অনেক আগেই আন্দাজ করতে পেরেছিলেন মালাইকা। কিন্তু প্রমাণ পাচ্ছিলেন না।

সম্প্রতি নাকি দুই ড্রাইভারকে হাতেনাতে ধরে ফেলেছেন অভিনেত্রী মালাইকা। এই অপরাধে তিনি তার গাড়ির ড্রাইভারকে চাকরিচ্যুতও করেছেন। আর এই খবর প্রকাশ হওয়ার পর কানাষোঘা শুরু হয়েছে বলিউডের অন্দরে। অনেকে বলাবলি করছেন, তালাক হলেও সাবেক স্ত্রীকে এখনো ভুুলতে পারেননি আরবাজ। আবার তার কাছে ফিরতে চান। এ জন্যই নিয়মিত খোঁজখবর রাখছেন, গোয়েন্দাগিরি করছেন।

কিন্তু গত কয়েক মাসের খবর বলছে, সেই সম্ভাবনা নেই। কেননা কিছুদিন আগে করণ জোহারের ‘কফি উইথ করণ’ সেলিব্রেটি টকশো অনুষ্ঠানে হাজির হয়ে অর্জুন জানিয়েছিলেন, মালাইকাকে বিয়ে করতে তিনি প্রস্তুত। সবুজ সংকেত রয়েছে মালাইকার দিক থেকেও। এছাড়া দুই পরিবারের লোকজনও তাদের সম্পর্কটা মেনে নিয়েছেন। যেটা একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন অর্জুনের চাচা অভিনেতা অনিল কাপুর।

এদিকে আরবাজের নতুন প্রেমিকা জর্জিয়া আরবাজের সঙ্গে আমেরিকায় ইংরেজি নববর্ষ কাটানোর পর টুইট করে জানিয়েছিলেন, খুব শিগগির তিনি খান পরিবারের বউ হয়ে যেতে চান। আরবাজের সন্তানদের সঙ্গেও জর্জিয়ার ভালো সম্পর্ক। তাই যে সংসার ভেঙে গেছে সেটা জোড়া লাগার সম্ভাবনা খুব কম। পাশাপাশি সাবেক স্বামী আরবাজের গোয়েন্দাগিরি যে মালাইকা ভালোভাবে নেননি, সেটা তিনি গাড়ি চালককে চাকরিচ্যুত করেই বুঝিয়ে দিয়েছেন।

ঢাকা টাইমস/২৩ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :