মেগানের সন্তানের ‘গডমাদার’ প্রিয়াংকা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৯, ১৯:২৮

হলিউডের ছবিতে কাজ করার সুবাদে সেখানে ঘনিষ্ঠ একজন বন্ধু পেয়েছেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াংকা চোপড়া। তিনি হচ্ছেন ব্রিটিশ রাজ পরিবারের ছোট পুত্রবধূ অর্থাৎ প্রিন্স হ্যারির স্ত্রী অভিনেত্রী মেগান ম্যারকেল। গত বছর এই দম্পতির বিয়ের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বিশেষ সাজে উপস্থিত ছিলেন প্রিয়াংকা।

বছর না ঘুরতেই ব্রিটিশ রাজ পরিবারে খুশির আমেজ। মা হতে চলেছেন প্রিয়াংকার বন্ধু মেগান ম্যারকেল। আগামী এপ্রিল মাসে পৃথিবীর আলো দেখবে তার প্রথম সন্তান। এসব খবর মোটামুটি পুরনো। নতুন খবর হচ্ছে, রাজ পরিবারের অনাগত সেই সন্তানের ‘গডমাদার’ হতে চলেছেন প্রিয়াংকা চোপড়া। মার্কিন একটি সংবাদমাধ্যম এমন খবরই প্রকাশ করেছে।

নবজাতকের ধার্মিক সংস্কারের আগে তার ‘গডমাদার’ নির্বাচন করতে হয়। এটা নাকি ব্রিটিশ রাজ পরিবারের রীতি। এই সম্মানটি সাধারণত নবজাতকের বাবা অথবা মায়ের ঘনিষ্ঠ বন্ধু বা আত্মীয়স্বজন পেয়ে থাকেন। গুঞ্জন উঠেছে, মেগানের পক্ষ থেকে সেই সম্মানটা পেতে পারেন প্রিয়াংকা চোপড়া। একই গুঞ্জন রয়েছে মেগানের আরেক ঘনিষ্ঠ বন্ধু জেসিকা মালরোনিকে নিয়েও।

শঙ্কা এখানেই। কারণ গত বছরের মে মাসে প্রিন্স ও মেগানের বিয়ের সময় খবর প্রকাশ হয়েছিল, হলিউড বান্ধবীর বিয়েতে ‘ব্রাইডসমেড’ হবেন প্রিয়াংকা। কিন্তু বিয়ের দিনে মেগানের ‘ব্রাইডসমেড’ হিসেবে দেখা যায় শিশুদের। যাদের সবার বয়স ১২ বছরের নিচে। সে সময় মেগান বলেছিলেন, ‘কাউকে বিশেষ গুরুত্ব দেব না। নির্দিষ্ট কাউকে বেছে নিয়ে বাকি বন্ধুদের দুঃখ দিতে পারব না।’

কাজেই এবারের খবরটিও আপাতত গুঞ্জনের পর্যায়ে। কারণ ‘গডমাদার’ হওয়ার তালিকায় প্রিয়াংকার পাশাপাশি মেগানের আরও একজন ঘনিষ্ঠ বন্ধু রয়েছেন। তাই প্রিয়াংকার ভক্তদের অপেক্ষা করতে হবে সেদিন পর্যন্ত, যেদিন ব্রিটিশ রাজ পরিবারের পুত্রবধূ মেগানের প্রথম সন্তান পৃথিবীতে আসবে। সেদিনই দেখা যাবে, কে হবেন রাজ পরিবারের নতুন সদস্যের ‘গডমাদার’।

ঢাকা টাইমস/২৩ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

তৃতীয় মৃত্যুবার্ষিকী: মিনা পাল থেকে যেভাবে তিনি হয়ে উঠেছিলেন কবরী

শিল্পী সমিতির নির্বাচনে ভোটার ছাড়া প্রবেশ নিষেধ, থাকবে মোবাইল কোর্ট

নির্মাতা হিরণের আকস্মিক মৃত্যুতে অপমৃত্যু মামলা

বাইকে বসে গুলি চালানো হয় সালমান খানের বাড়িতে! ভিডিও প্রকাশ

নিউইয়র্কে প্রদর্শিত হবে ইভান মনোয়ারের শর্ট ফিল্ম ‘প্যাসেঞ্জার’

‘লিপস্টিক’ ছবিটি দর্শকের মন জয় করবে: পূজা চেরি

ইস্কাটনে দরজা ভেঙে মৃত অবস্থায় পাওয়া গেল ‘আদম’ সিনেমার পরিচালককে

নির্মাতা রাজকে জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদলেন চয়নিকা! কেন?

রামচরণকে ডক্টরেট সম্মাননা দিল চেন্নাইয়ের বিশ্ববিদ্যালয়

বারবার খুনের হুমকি, এবার সালমান খানের বাড়ির সামনে চলল গুলি!

এই বিভাগের সব খবর

শিরোনাম :