দালালদের পাকিস্তানে চলে যেতে বললেন মুক্তিযুদ্ধমন্ত্রী

সাতক্ষীরা প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জানুয়ারি ২০১৯, ১৯:৪৬ | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৯, ১৯:৪৪

যারা স্বাধীন বাংলাদেশে বসে পাকিস্তানের দালালি করে তাদের পাকিস্তানে চলে যেতে বলেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। মুক্তিযুদ্ধের চেতনার বিরোধীদের এই দেশে স্থান হবে না বলে জানান মন্ত্রী।

বুধবার সাতক্ষীরায় একটি অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছিলেন মন্ত্রী। এদিন তিনি জেলার আশাশুনি, দেবহাটা, কলারোয়া, শ্যামনগর, তালা ও কালিগঞ্জ উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন করেন। পরে মতবিনিময় সভায় বক্তব্য দেন।

মোজাম্মেল হক বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা দেশের মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন দেশের স্বাধীনতা ও অর্থনৈতিক মুক্তি। সেই স্বপ্ন আজ পূরণ করেছেন তার সুযোগ্য কন্যা। নৌকার বিজয় হয়েছে বলেই উন্নয়ন হচ্ছে। আসন্ন উপজেলা নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।’

মন্ত্রী বলেন, ‘নৌকার বিজয় না হলে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে। পাকিস্তানের দালালেরা পাকিস্তানে চলে যান। বাংলাদেশে আপনাদের স্থান নেই। আওয়ামী লীগ সরকারের আমলে দেশের মানুষ শান্তিতে আছে এবং শান্তিতে থাকতে চাই।’

বিশেষর অতিথির বক্তব্য দেন সাংসদ ও সাবেক মন্ত্রী আ.ফ.ম রুহুল হক, সাংসদ মীর মোস্তাক আহমেদ রবি, এস.এম জগলুল হায়দার, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণ প্রকল্প পরিচালক মইনুল হক আনছার, জেলা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মীর মাহমুদ হাসান লাকি, মোশারফ হোসেন মশু প্রমুখ।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :