এক পরিবারের ছয় জনের মৃত্যু

অন্তরের দুঃখে ছুঁয়েছে সবাইকে

আব্বাছ হোসেন, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৯, ২০:৫১

একই পরিবারের ছয় জনের মৃত্যুতে ভেঙে পড়েছেন জীবিত সদস্য নাদিম মাহমুদ অন্তর।

লক্ষ্মীপুরে পশ্চিম মান্দারীতে ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে এই প্রাণহানি ঘটে। নিহতদের মধ্যে আছেন অটো চালকও।

মা-বাবাসহ পরিবারের সবাইকে হারিয়ে বারবার জ্ঞান হারিয়ে ফেলেছিলেন নাদিম মাহমুদ অন্তর। তিনি সম্প্রতি দুর্বৃত্তের হামলায় আহত হয়ে হাসপাতালে ভর্তি। আর তাকে দেখতেই যাচ্ছিলেন স্বজনরা।

মা-বাবা ও ভাইসহ পরিবারের সবার মৃত্যুর খবরে নিজেকেই দোষী ভাবছেন অন্তর। কথা বলছেন না কিছুই। মাঝে-মধ্যে কান্না-কাটি করে নিঃস্তব্ধ হয়ে পড়েন কেবল। জড়িয়ে ধরেন অন্য স্বজনদের।

কী হবে এখন তাদের সংসারের? কে দেখবে তাদের সংসার? এমন শত প্রশ্ন তার মুখে। তার কান্নায় আশপাশের পরিবেশ ভারী হয়ে উঠেছে। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। সব হারিয়ে এখন নিঃস্ব সেই।

মঙ্গলবার রাতে সাদারঘর এলাকায় দূর্বত্তদের হামলায় আহত হয়ে সদর হাসপাতালে ভর্তি হন অন্তর। রাত সাড়ে তিনটার দিকে তাকে দেখতে পরিবারের সবাই অটোরিকশা যোগে হাসপাতালের উদ্দেশে রওয়ানা হন।

লক্ষ্মীপুর-ঢাকা সড়কের পশ্চিম মান্দারী এলাকায় ভোলা থেকে চট্টগ্রামের দিকে যাওয়া ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান অটোরিকশার সব আরোহী এবং সিএনজি চালক নুর আলম। গতকাল সন্ধ্যায় বিকেলে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় সবাইকে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল পরিবারটিকে দেখতে এসে নিজেও মুষঢ়ে পড়েছেন। বলেন, ‘এখন কী হবে? কে ধরবে হাল? কে দেখবে তদের সংসার?’

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :