আর দাওয়াত খাবেন না নিশো

মুজাহিদুল ইসলাম নাইম
| আপডেট : ২৪ জানুয়ারি ২০১৯, ১৭:৪১ | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০১৯, ১৫:৫৭
‘ভাই প্রচুর দাওয়াত খায়’ নাটকের একটি দৃশ্যে নিশো ও মেহজাবিন

প্রচুর দাওয়াত খান জনপ্রিয় নাট্যাভিনেতা আফরান নিশো। কিন্তু দর্শকনন্দিত এই তারকা শপথ নিয়েছেন তিনি আর দাওয়াত খাবেন না। তবে বিষয়টি বাস্তবের নয়। টেলিভিশনের পর্দার।

‘ভাই প্রচুর দাওয়াত খায়’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন নিশো। এটি রচনা ও পরিচালনা করেছেন, তরুণ ও মেধাবী নির্মাতা মহিদুল মহিম। এই নাটকে নিশোর বিপরীতে আছেন জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী মেহজাবিন চৌধুরীকে।

নাটকটির গল্প একটু ভিন্ন ধরনের। এটি সম্পর্কে পরিচালক মহিদুল বলেন, নিশো আর অনিক রুমমেট। একই মেসে থাকেন। এই দুজনে প্রচুর দাওয়াত খায়। বিভিন্ন সময় নিশোর হাতে অনিক প্রায় ৮০-৯০টির মতো থাপ্পড় খেরেও তাদের স¤পর্ক ভালো। মানুষ তাদের প্রচুর দাওয়াত দেয়।

পরিচালক আরও জানান, নিশোর প্রেমিকা মেহজাবিন তাদের এভাবে দাওয়াত খাওয়াকে মোটেও পছন্দ করেন না। ঘটনাচক্রে একদিন অন্য এক ছেলের সঙ্গে মেহজাবিনের বিয়ে ঠিক হয়। কোনো এক মাধ্যমে সেই বিয়ের দাওয়াতও নিশো পায়। সেই থেকে শপথ নেন, তারা আর দাওয়াত খাবেন না।

এমনি এক গল্প নিয়ে এগিয়েছে ‘ভাই প্রচুর দাওয়াত খায়’ নাটকটির গল্প। সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে এটির শুটিং শেষ হয়েছে। চলছে সম্পাদনার কাজ। নাটকটি শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে জানান নির্মাতা।

ঢাকা টাইমস/২৪ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :