ধানমন্ডিতে সিনেপ্লেক্সের নতুন শাখা

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০১৯, ১৬:২৪

ধানমন্ডির সীমান্ত স্কয়ারে চালু হতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্সের আরও একটি মাল্টিপ্লেক্স সিনেমা হল। আগামী ২৬ জানুয়ারি জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা শুরু করবে হলটি। ঢাকা টাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের সিনিয়র ম্যানেজার মেজবাহ উদ্দিন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল। আরও উপস্থিত থাকবেন মিডিয়া ব্যক্তিত্ব, শোবিজ জগতের তারকা, নির্মাতা, করপোরেট ব্যক্তিত্ব, সংবাদমাধ্যমকর্মীসহ অন্যান্য অতিথি।

স্টার সিনেপ্লেক্সের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান, জয়া আহসান, আরেফিন শুভ ও মাহিয়া মাহিসহ আরও অনেকে।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাহবুব জানান, সীমান্ত সম্ভারের দশম তলায় নির্মিত এই সিনেপ্লেক্সে রয়েছে তিনটি হল। এখানে থাকছে আন্তর্জাতিক মানস¤পন্ন নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তির অ্যাটমস ডলবি সাউন্ড সিস্টেম, সিলভার স্ক্রিনসহ একটি পূর্ণাঙ্গ মাল্টিপ্লেক্সের সব ধরনের সুবিধা।

তিনি বলেন, ‘বাংলাদেশের মানুষ সিনেমাপ্রেমী। কিন্তু সময়ের বদলে মানুষ আধুনিক হয়েছে। তারা এখন মানসম্মত একটা প্রেক্ষাগৃহে পরিবার নিয়ে সিনেমা দেখতে চায়। দর্শকের এই চাওয়াকে বরাবর প্রাধান্য দিয়ে আসছে স্টার সিনেপ্লেক্স। তারই ধারাবাহিকতায় ধানমন্ডিতে হলটি চালু করতে যাচ্ছি। ক্রমান্বয়ে আমরা ঢাকা শহরের আরও কয়েকটি পয়েন্টে সিনেপ্লেক্স নির্মাণ করব।’

দেশের সিনেমাপ্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ উপহার দেয়ার লক্ষে ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে ‘স্টার সিনেপ্লেক্স’। হলিউডের নতুন নতুন সব ছবির পাশাপাশি সুস্থ ধারার দেশীয় ছবিও নিয়মিতভাবে প্রদর্শিত হচ্ছে এখানে।

নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তির সাউন্ড সিস্টেমসহ নানা অভিনবত্বের মধ্য দিয়ে সিনেমাপ্রেমীদের ভালোবাসার জায়গায় পরিণত হয়েছে ‘স্টার সিনেপ্লেক্স’।

ঢাকা টাইমস/২৪ জানুয়ারি/আরআর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :