আব্দুল্লাহর হার্টের ছিদ্র সারাতে প্রয়োজন দুই লাখ টাকা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০১৯, ১৮:৩৫

শিশু আব্দুল্লাহর বয়স চার বছরের একটু বেশি। তিন ভাই বোনের মধ্যে সবার ছোট্ট সে। দিনমজুর বাবা মো. মিলনের দুশ্চিন্তার কারণ আব্দুল্লাহ। কারণ হার্টে ছিদ্র নিয়ে বাচ্চাটির জন্ম হয়েছে। এই ব্যধি নিয়েই বড় হচ্ছে সে।

গাজীপুরের জয়দেবপুরে আব্দুল্লাহদের গ্রামের বাড়ি। জন্মের একবছর পর ধরা পড়ে হার্টের এই সমস্যা। গত তিন বছর ধরে আদরের ধনের চিকিৎসার জন্য এক হাসপাতাল থেকে অন্য হাসপাতালে ছুঁটে বেড়িয়েছেন আব্দুল্লাহর বাবা। সব জায়গা থেকেই বলা হয়েছে অপারেশন করলে হয়তো সুস্থ হয়ে বাঁচার সুযোগ পাবে ছেলেটি। শেষ পর্যন্ত চিকিৎসা করাচ্ছেন রাজধানীর মিরপুরের হার্ট ফাউন্ডেশনে।

পরীক্ষা নিরীক্ষা করে এখানকার চিকিৎসকরা জানিয়েছেন, অপারেশন ও আনুসাঙ্গিক খরচসহ দুই লাখ টাকার মতো খরচ হবে আব্দুল্লাহর পেছনে।

কিন্তু এখন পর্যন্ত ছেলের চিকিৎসা করাতে গিয়ে অনেকটা নিঃস্ব হওয়ার পথে মো. মিলনের। এই ব্যয়ের কথা শুনে তিনি এখন দিশেহারা।

চিকিৎসকরা জানিয়েছেন, টাকার ব্যবস্থা করতে পারলে মার্চ মাসের শুরুর দিকে আব্দুল্লাহর অপারেশন করা সম্ভব হবে। শিশুটির বাবা বলছেন, কোথায় পাবেন এই টাকা? তাই সহায়তা চেয়েছেন সমাজের বিত্তবানদের।

বৃহস্পতিবার বিকালে এ নিয়ে বিস্তারিত কথা হয় আব্দুল্লাহর বাবা মো. মিলনের সঙ্গে।

জানান, আমার দুই ছেলে এক মেয়ে। আব্দুল্লাহ সবার ছোট। আমি দিন আনি দিন খাই। ওর বয়স যখন একবছর হয়নি তখন হঠাৎ খুব পেট খারাপ করে। পরে ভালো না হওয়ায় মহাখালীর কলেরা হাসপাতালে নিয়ে যাই। তারা পরীক্ষা নিরীক্ষা করে জানায় ওর হার্টে ছিদ্র আছে। ছিদ্র নিয়েই ওর জন্ম হয়েছে।

এরপর থেকে ছেলের চিকিৎসার জন্য চেষ্টার কথা তুলে ধরে তিনি বলেন, বঙ্গবন্ধু মেডিকেল, হৃদরোগ হাসপাতালে দৌড়াদৌড়ি করেছি। কিন্তু টাকার জন্য কোথাও চিকিৎসা শেষ করতে পারিনি। এক মহিলা কিছু টাকা দিয়েছিল। তা দিয়ে টেস্টগুলা করানো হয়েছে। এখন অপারেশন করাতে দুই লাখ টাকার মত খরচ হবে।

ছেলের চিকিৎসার জন্য সবার কাছে সহযোগিতা চেয়েছেন আব্দুল্লাহর বাবা। তিনি বলেন, ‘কত মানুষ আছেন যাদের কাছে দুই লাখ কিছুই না। কিন্তু আমাদের কাছে তো কোটি টাকারও বেশি। সবাই যদি একটু এগিয়ে আসে আমার ছেলেটা সুস্থ হয়ে বাঁচতে পারবে।’

সহযোগিতা করতে চাইলে ব্যাংকে অথবা বিকাশে সহায়তা করা যাবে।

এজন্য একটি ব্যাংক একাউন্ট ও বিকাশ নম্বরও দিয়েছেন আব্দুল্লাহর বাবা। সহায়তা পাঠানোর জন্য- হাজেরা খাতুন ০৬৪৬০১০০০৯৮৩০ রূপালী ব্যাংক, জয়দেবপুর শাখা, গাজীপুর। আব্দুল্লাহর বাবা মো. মিলনের ০১৭২৬৯০৬৬১৯ এই নম্বরে বিকাশে সহায়তা পাঠানো যাবে।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :