জামাই সাকিবে উচ্ছ্বসিত মনোহরদীবাসী

নরসিংদী প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জানুয়ারি ২০১৯, ১৯:০২ | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০১৯, ১৯:০১

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের শ্বশুরবাড়ি নরসিংদীর মনোহরদীতে। বিয়ের ছয় বছর পর বৃহস্পতিবার তিনি প্রথমবারের মতো নরসিংদীতে আসেন শিল্পমন্ত্রী ও স্থানীয় সাংসদ নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের সফরসঙ্গী হয়ে। এদিন জামাই সাকিবের আগমনকে ঘিরে উচ্ছ্বসিত ছিল মনোহরদীবাসী।

সাকিবের আগমনে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে নির্মাণ করা হয় তোরণ। সকাল থেকে সাকিবকে এক নজর দেখতে সড়কের দুই পাশে অপেক্ষা করেন ক্রিকেট ভক্তরা। দুপুর ১টায় শিল্পমন্ত্রীসহ সাকিব তার শ্বশুরালয় খিদিরপুর ইউনিয়নের রামপুর সরদার বাড়িতে পৌঁছলে হাজার হাজার ভক্ত-দর্শক তাদের স্বাগত জানায়।

এর আগে সকালে নরসিংদী ক্লাবে যাত্রা বিরতিতে চা চক্রে মিলিত হন মন্ত্রী ও সাকিব আল হাসান। এসময় তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান স্থানীয় আওয়ামী লীগ নেতারা। পরে সাকিবের শ্বশুরবাড়ি প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে জামাইকে বরণ করেন এলাকাবাসী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

সাকিব আল হাসান মনোহরদী উপজেলার রামপুর গ্রামের আমেরিকা প্রবাসী মমতাজ উদ্দিনের মেয়ে সরদার উম্মে রুমান আহমেদ শিশিরকে বিয়ে করেন ২০১২ সালের ডিসেম্বরে। বিয়ের পর এবারই প্রথম শ্বশুরের গ্রামে আসেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

সংবর্ধনা অনুষ্ঠানে সাকিব আল হাসান বলেন, ‘শ্বশুরবাড়িতে এসে খুব ভালো লাগছে। সবার সঙ্গে দেখা হচ্ছে। আমার জন্য আপনারা দোয়া করবেন, যাতে আমার এই পারফরমেন্স ধরে রাখতে পারি। আর এবারের বিশ্বকাপটা আমরা জয় করতে পারি।’

শিল্পমন্ত্রী বলেন, ‘আজকে মনোহরদী তথা নরসিংদীবাসীর জন্য একটি ঐতিহাসিক দিন। সব জায়গায় বধূবরণ হয়, আর আমরা করছি জামাইবরণ। এর কারণ আমাদের এলাকার জামাই হচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডার জামাই।’

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিক হাসান, শিল্পমন্ত্রীর জামাতা ও রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজা মহিউদ্দিন, সাকিব আল হাসানের শ্বশুর মমতাজ উদ্দিন সরদার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, খিদিরপুর ইউনিয়ন চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিল।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :