উপজেলা নির্বাচন

পলাশে সৈয়দ জাবেদকে আ.লীগের একক প্রার্থী ঘোষণা

নরসিংদী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০১৯, ২০:৫১

আসন্ন পলাশ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী বাছাই করা হয়েছে। শুক্রবার বিকালে অনুষ্ঠিত পলাশ উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এছাড়া পুরুষ ভাইস-চেয়ারম্যান প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কারি উল্লাহ সরকার ও উপজেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদিকা সেলিনা আক্তারকে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে দলীর প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়।

এতে পলাশ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সৈয়দ জাবেদ হোসেনকে এবারও আওয়ামী লীগের মনোনীত একক চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়।

উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে নরসিংদী-২ (পলাশ) আসনের সংসদ সদস্য ও পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল আশরাফ খান দিলীপের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন- ঘোড়াশাল পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শরীফুল হক শরীফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা, ঘোড়াশাল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম সফি, চরসিন্দুর ইউপি চেয়ারম্যান ও চরসিন্দুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন রতন, গজারিয়া ইউপি চেয়ারম্যান ও গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদরুজ্জামান বদু, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও জিনারদী ইউপি চেয়ারম্যান প্রফেসর কামরুল গাজী, ডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউছার ভূঁইয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আল মুজাহিদ হোসেন তুষার, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আমিনুল হক ও উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মো. রাজন প্রমুখ।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :