কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে মাদক কারবারি’ নিহত

কুষ্টিয়া প্রতিবেদক
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০১৯, ১১:৫৯

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হাবিবুর রহমান হুব্বা নামে এক ‘মাদক কারবারি’ নিহত হয়েছেন। বন্দুকযুদ্ধের সময় আহত হয়েছেন পুলিশের চার সদস্য। শুক্রবার দিবাগত সাড়ে তিনটার দিকে কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানেলপাড়া এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত হাবিবুর শহরের আড়–য়াপাড়া ছোট ওয়ারলেস এলাকার সিরাজ মালিথার ছেলে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে আট শ পিস ইয়াবা, একটি পিস্তল, দুই রাউন্ড পিস্তলের গুলি এবং দুটি ম্যাগজিন উদ্ধার করার কথা জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, ক্যানেলপাড়া এলাকায় মাদক কেনাবেচার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে সেখানে থাকা মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে হাবিবুরকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। দ্রুত উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে আট শ’ পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে। নিহত হাবিবুরের বিরুদ্ধে মডেল থানায় একাধিক মামলা ছিল বলে জানায় পুলিশ।

ঢাকা টাইমস/২৬জানুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :