মির্জাগঞ্জে শিশুকে গলা কেটে হত্যা

পটুয়াখালী প্রতিবেদক
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০১৯, ১৮:৪৪

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সুলতানাবাদ গ্রামে সিয়াম নামে ১১ বছর বয়সী এক শিশুর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য খোরশেদ নামে প্রতিবেশী এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে ডোবার পাশে ধান ক্ষেত থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। জমি নিয়ে বিরোধের জেরে শিশুটিকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মির্জাগঞ্জ উপজেলার সুলতানাবাদ গ্রামের শাহজাহান গাজীর ছেলে পঞ্চম শ্রেণির ছাত্র শিশু সিয়াম গত শুক্রবার সন্ধ্যায় বাড়ির কাছে সুলতানাবাদ দাখিল মাদরাসা মাঠে মাহফিল শুনতে যায়। একপর্যায়ে ভিড়ের মধ্যে হারিয়ে যায় সে। তার বাবা শাজাহান গাজী অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে শনিবার সকালে মির্জাগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন। বেলা ১১টার দিকে এলাকার লোকজন তাদের বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে ডোবার পার্শ্ববর্তী জমিতে সিয়ামের গলা কাটা মরদেহ দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। কে বা কারা তাকে হত্যা করেছে বিষয়টি এখনো স্পষ্ট হয়। তবে ধারণা করা হচ্ছে প্রতিবেশী করিম গাজী, ইসমাইল গাজীর ছেলে জুয়েল গাজীদের সঙ্গে সিয়ামের বাবা শাজাহান গাজীর জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জেরে শিশুটিকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে নিহতের পরিবার, এলাকাবাসী ও পুলিশ। এ ব্যাপারে মামলা হবে।

ঢাকা টাইমস/২৬জানুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :