ফরিদপুরে অনূর্ধ্ব-২০ ফুটবলার বাছাইয়ে ৩০ ইয়েস কার্ড

ফরিদপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জানুয়ারি ২০১৯, ১৮:৫৯ | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০১৯, ১৮:৪৬

ফরিদপুরে ঢাকা বিভাগীয় সাইফ পাওয়ার ব্যাটারি বিডিএফ অনূর্ধ্ব-২০ ফুটবল খেলোয়াড় বাছাইয়ের উদ্বোধন করা হয়েছে।

শনিবার বাছাই উদ্বোধনে ১২ জেলার ১২০জন খেলোয়াড়ের মধ্যে থেকে ৩০জনকে ইয়েস কার্ড দেন জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোশিয়সেনের মহাসচিব ও সাইফ পাওয়ারের মালিক তরফদার মো. রুহুল আমিন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অনূর্ধ্ব-২০ বাছাই পর্বের সিলেকশন কমিটির চেয়ারম্যান, সাবেক ফুটবলার হাসানুজ্জামান খান, সিলেকশন কমিটির সদস্য, সাবেক ফুটবলার ইমতিয়াজ সুলতান জনি, ফরিদপুর জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক এ এস এম আহসান তুহিন, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মোসলেমউদ্দিনসহ ১২ জেলার ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদকসহ অনেকে।

উদ্যোক্তারা জানান, দুটি লক্ষ্য নিয়ে সারাদেশে ফুটবলার অন্বেষণ কার্যক্রম শুরু হয়েছে। প্রথম উদ্দেশ্য হচ্ছে জাতীয় দলে খেলোয়াড় সরবরাহ করা এবং দ্বিতীয় উদ্দেশ্য হচ্ছে জেলা পর্যায়ে ফুটবল অ্যাসোসিয়েশনকে আর্থিকভাবে শক্তিশালী করা।

বাছাই কার্যক্রমের মূল উদ্যোক্তা সাইফ পাওয়ারের মালিক তরফদার মো. রুহুল আমিন জানান, দেশের ৮টি বিভাগ থেকে বাছাইকৃত খেলোয়াড়দের নিয়ে আগামী ২৬ ফেব্রুয়ারি ক্যাম্প অনুষ্ঠিত হবে। নির্বাচিতরা আগামী এপ্রিলে অনুষ্ঠিত শেখ কামাল জাতীয় বিভাগীয় ফুটবল টুর্নামেন্টে অংশ নেওয়ার সুযোগ পাবে।  

ঢাকাটাইমস/২৬জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :