কিশোরীকে দলবেঁধে ধর্ষণ, কনস্টেবল পলাতক

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিবেদক
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০১৯, ২০:৩৮
প্রতীকী ছবি

নানা বাড়ি রূপগঞ্জে বেড়াতে এসে নবম শ্রেণির এক ছাত্রীকে দলবেঁধে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ছুটি কাটাতে বাড়ি আসা পুলিশের এক কনস্টেবল ও তার দুই সহযোগি পলাতক।

ওই কনস্টেবলের নাম মৃদুল মিয়া। তিনি জেলা পুলিশ লাইনে কর্মরত। আর তার দুই সহযোগির নাম নিজাম ও সিয়াম। তারা এলাকায় বখাটে হিসেবে পরিচিত। এ ঘটনায় মামলা হয়েছে থানায়। পুলিশ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

গত শুক্রবার দিবাগত মধ্যরাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ছাতিয়ান গ্রামে এই ঘটনা ঘটে। ধর্ষণের শিকার কিশোরীর বাড়ি তারাবো উপজেলার হাটিপাড়া গ্রামে। সে তার মায়ের সঙ্গে নানা বাড়িতে বেড়াতে এসেছিল।

পরিবারের অভিযোগ, ছুটিতে বাড়িতে আসা পুলিশের কনেস্টবল মৃদুল ও তার দুই সহযোগী কিশোরীকে অস্ত্রের ভয় দেখিয়ে পাশ^বর্তী নির্জন স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার উপপরিদর্শক লিটন মিয়া জানান, ঘটনার দিন রাতে বাড়ির লোকজন কিশোরীকে একা রেখে ওয়াজ মাহফিলে যান। এই সুযোগে পুলিশ লাইনে কর্মরত কনস্টেবল মৃদুল এবং তার দুই সহযোগী নিজাম ও সিয়াম তাকে অস্ত্রের ভয় দেখিয়ে ঘর থেকে পাশ^বর্তী নির্জন স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। ওয়াজ শেষে পরিবারের লোকজন কিশোরীকে অনেক খোঁজার পরে ঘটনাস্থল থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘ধর্ষণের শিকার কিশোরীর মা আকলিমা বেগম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে রূপগঞ্জ থানায় একটি মামলা করেছেন। ঘটনার সঙ্গে জড়িত তিন বখাটেকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

ঢাকা টাইমস/২৬ জানুয়ারি/প্রতিবেদক/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :