‘উন্নয়নের পাশাপাশি দেশকে দুর্নীতি মুক্ত করা বড় চ্যালেঞ্জ’

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০১৯, ২১:৪৬

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার প্রতি আস্থা রেখে সারাদেশের মানুষ বিপুল ভোটে আওয়ামী লীগকে বিজয়ী করেছেন। বিভিন্ন দেশ অভিনন্দন জানিয়েছে, কিন্তু বিএনপি-জামায়াত জোট নির্বাচনকে প্রশ্ন বৃদ্ধি করতে নানা কৌশল অবলম্বন করছে। তারা দেশ ও শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তাদের কাজই হলো যতো ভালো কাজই করুক না কেন, অন্যের সমালোচনা করা। বর্তমান সরকারের বড় চ্যালেঞ্জ হচ্ছে উন্নয়নের পাশাপাশি দেশকে দুর্নীতি মুক্ত করা।’

শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ স্বাস্থ্য ও পরিবারকল্যাণ ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনকে সংবর্ধনা দেয়। ওই সংবর্ধনা সভায় তিন এসব কথা বলেন।

মন্ত্রী হওয়ার পর জাহিদ মালেক স্বপন শনিবার প্রথম মানিকগঞ্জে আসেন। প্রথমবারের মতো মানিকগঞ্জে আওয়ামী লীগের কেউ পূর্ণাঙ্গ মন্ত্রী হন। তাই জেলা আওয়ামী লীগের পাশাপাশি গণসংবর্ধনা সভায় মানিকগঞ্জের বিভিন্ন শ্রেণিপেশার বিপুলসংখ্যক লোকজন উপস্থিত হন।

মানিকগঞ্জ বিজয় মেলার মাঠে জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম মহী উদ্দীনের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপনের স্ত্রী সাবানা মালেক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেলসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সংবর্ধিত স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেন, স্বাস্থ্য বিভাগে আগে প্রতিমন্ত্রীর দায়িত্ব সততার সাথে পালন করেছি। স্বাস্থ্য মন্ত্রণালয়ের মতো বড় একটি মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন। এই গৌরব মানিকগঞ্জবাসীর।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :