পরিবারের কথা ভেবে আত্মসমর্পণ করুন: ইয়াবা কারবারিদের বদি

টেকনাফ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০১৯, ০০:১২

পরিবার-পরিজনের কথা ভেবে হলেও ইয়াবা কারবারিদের আত্মসমপর্ণের আহ্বান জানিয়েছেন কক্সবাজার-৪ আসনের সাবেক সাংসদ আব্দুর রহমান বদি। বলেছেন, যারা ইয়াবা ব্যবসা করেছে তাদের ঘরের মা, বাবা, ভাই, বোন, বউ কেউ শান্তিতে ঘুমাতে পারে না। শুধু ইয়াবার কারণে অনেককে জীবন বিসর্জন দিতে হয়েছে। তাই ইয়াবা কারবারে জড়িতরা যেন আত্মসমর্পণ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ আসন থেকে বদির স্ত্রী শাহীন আক্তার নির্বাচিত শনিবার এক দোয়া ও শুকরানা সভা করা হয়। সভায় অংশ নিয়ে এসব কথা বলেন নানা সময়ে আলোচিত সমালোচিত সাবেক সাংসদ বদি।

বদি আরো বলেন, ‘শুধু ইয়াবা বন্ধ করার জন্য আমরা ও সরকার প্রচুর চেষ্টা করছি। কি কারণে এখনও বন্ধ হচ্ছে না আমি জানি না। আল্লাহ সব কিছু ঠিক দিতে পারে। টেকনাফকে যেন ইয়াবা মুক্ত করতে পারি এ জন্য আমি হুজুরকে অনুরোধ করছি আল্লাহর কাছে ফরিয়অদ করতে। আমি অনেক সভায় বলেছি এখনও বলছি যারা ইয়াবা ব্যবসা করেছেন, আপনারা সবাই আত্মসমর্পণ করুন। টেকনাফকে যেন ইয়াবার দুর্নাম থেকে মুক্ত করুন। এলাকায় যারা ইয়াবা ব্যবসায়ী আছে তাদের তালিকা করে প্রশাসনকে দেওয়ার সবার প্রতি অনুরোধ করছি।’

দোয়া ও শুকরানা সভায় উপস্থিত ছিরেন পটুয়াখালীর কুয়াকাটা থেকে আগত মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী। আরো উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী, টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহম্মদ প্রমুখ।

ঢাকাটাইমস/২৬জানুয়ারি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :