মানসিক অবসাদে ভুগছেন ফারাহ

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০১৯, ১২:৩৭

মানসিক অবসাদে ভুগছেন বলিউডের নামকরা ড্যান্স কোরিওগ্রাফার ও পরিচালক ফারাহ খান। দিনে দিনে আলগা হয়ে যাচ্ছে তাদের পারিবারিক বন্ধন। এমন খবরই প্রচার করছে বিভিন্ন ভারতীয় মিডিয়া। বিশেষ করে, ফারহার পরিবারের সঙ্গে নাকি সম্পর্ক খারাপ হয়ে গেছে ইন্ডাস্ট্রির আরেক তারকা ফারহান আখতারের। পরিচালক, প্রযোজক, গায়ক ও অভিনেতা ফারহান সম্পর্কে ফারহার চাচাতো ভাই।

কিন্তু কেন এমন হলো? এই প্রশ্নের উত্তর পেতে হলে যেতে হবে একটু পেছনে। গত বছরের সেপ্টেম্বরে বলিউডের প্রখ্যাত অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। সেই বিতর্কে ‘হাউজফুল ফোর’ ছবি থেকে বাদ পড়েন নানা। ওই ছবির পরিচালক ফারাহ খানের ছোট ভাই সাজিদ খান। #মিটু আন্দোলনের বাতাস গিয়ে লাগে তার গায়েও। যৌন হেনস্তার অভিযোগ ওঠে তার বিরুদ্ধেও।

এরপর যৌন হেনস্তাকারী সাজিদের সঙ্গে কাজ করবেন বলে ‘হাউজফুল ফোর’ ছেড়ে বেরিয়ে যান অক্ষয় কুমার সহ ছবির অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা। তাতেও পার পাননি পরিচালক সাজিদ। তাকে এক বছরের জন্য নিষিদ্ধ ঘোষণা করে ভারতীয় ফিল্ম সংস্থা। যার কারণে বন্ধ হয়ে যায় ‘হাউজফুল ফোর’-এর কাজ। তারপর থেকেই ছোট ভাইয়ের সঙ্গে সম্পর্কে চিড় ধরে বড়বোন ফারাহ খানের।

কিন্তু এর মধ্যে ফারহান খান আসলেন কীভাবে। উত্তর হচ্ছে, সাজিদ খানকে নিষিদ্ধ করার খবরে মানসিকভাবে ভেঙে পড়েন ফারাহ খান সহ পরিবারের অন্য সদস্যরা। ফারাহার অভিযোগ, চাচাতো ভাই হিসেবে সেই দুঃসময়ে তাদের পাশে দাঁড়াননি ফারহান খান। বরং তিনি শিবানীর সঙ্গে তার দ্বিতীয় বিয়ে নিয়ে ব্যস্ত থেকেছেন। যার কারণে ফারাহও জানিয়ে দিয়েছেন, ফারহানের দ্বিতীয় বিয়েতে তিনি উপস্থিত থাকবেন না।

আর এই সবকিছু মিলে একটা মানসিক অবসাদে ভুগছেন জনপ্রিয় এই ড্যান্স কোরিওগ্রাফার। এদিকে গুঞ্জন, বহুদিন পর ছবি পরিচালনায় ফিরছেন ফারাহ। তার পরবর্তী ছবির নায়িকা নাকি ২০১৭ সালে বিশ্বসুন্দরীর মুকুট জেতা মানুষী ছিল্লার। তবে সে ছবির নাম এবং নায়ক কে- সেসব কিছু প্রকাশ করেন। খবর সত্যি হলে, এটি হবে ফারাহ পরিচালিত পঞ্চম ছবি। এর আগে তিনি ২০০৪ ‘ম্যায় হুঁ না’, ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’, ২০১০ ‘তিস মার খান’ এবং ‘২০১৪ সালে ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিগুলো পরিচালনা করেন।

ঢাকা টাইমস/২৭ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :