ট্রাফিক পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা, তদন্তের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
| আপডেট : ২৭ জানুয়ারি ২০১৯, ১৭:৩৬ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০১৯, ১৭:০৩

লক্ষ্মীপুরে অটোরিকশা আটকে চাঁদা দাবি ও মারধরের অভিযোগে ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) মামুন আল আমিনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। বিচারক ৩১ মার্চের মধ্যে বিচারিক তদন্ত চেয়ে আদেশ জরি করেছেন।

রবিবার দুপুরে লক্ষ্মীপুর জ্যেষ্ঠ বিচারিক হাকিম মুনছুর উদ্দিনের আদালতে এ মামলা করেন আবদুল্লাহ আল মাসুদ বিপুর সহকারী ইউসুফ আলী। যদিও যার বিরুদ্ধে অভিযোগ, তিনি সব কিছু অস্বীকার করেছেন।

বিপুর সহকারী ইউসুফ আলী জানান, গত ২৩ জানুয়ারি বিকালে ট্রাফিক বক্সের সামনে অটোরিকশা আটকে দুই হাজার টাকা চাঁদা দাবি করেন ট্রাফিক পুলিশের কর্মকর্তা আল আমিন। ওই অটোরিকশার মালিক তার পরিচিত। অটোরিকশা আটকে রাখার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান।

সেখানে তর্কাতর্কির এক পর্যায়ে ইউসফকে অকথ্য ভাষায় গালিগালাজের পাশাপাশি মারধর করা হয় বলে অভিযোগ তার। জানান, এরপর হাসপাতালে ভর্তি ছিলেন ইউসুফ আলী। সেখানে চিকিৎসা শেষে ছাড়া পেয়েই তিনি মামলা করার সিদ্ধান্ত নেন।

যদিও মামলার অভিযোগটি মিথ্যা বলছেন ট্রাফিক পুলিশের কর্মকর্তা মামুন আল আমিন। বলেন, ‘দুই হাজার টাকা চাঁদা দাবি করা বা ইউসুফ আলীকে মারধর করার বিষয়টি সম্পূর্ণ বানোয়াট ও মিথ্যা। ট্রাফিক বিভাগ ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এ মামলা করা হয়েছে।’

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :