ঋষি এখনো লুকাচ্ছেন তার ক্যানসার

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০১৯, ১৭:৫৬

চিকিৎসার জন্য গত সেপ্টেম্বর থেকে মার্কিন মুলুকে আছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। সঙ্গে রয়েছেন স্ত্রী নীতু সিং। গত ১ অক্টোবর ঋষির মা কৃষ্ণা রাজ কাপুর মারা গেলেও শেষবারের মতো মায়ের মুখটি অভিনেতাকে দেখতে হয় ভিডিও কনফারেন্সের মাধ্যমে। এছাড়া ঋষি-নীতু এবার ইংরেজি নববর্ষও উদযাপন করেন আমেরিকায়। দেশ থেকে অবশ্য ডেকে নিয়েছিলেন ছেলে রণবীর কাপুর এবং তার প্রেমিকা অভিনেত্রী আলিয়া ভাটকে।

কিন্তু ঋষির রোগটা কী? কোন রোগের চিকিৎসা করাচ্ছেন তিনি মার্কিন মুলুকে? শুরু থেকে এমন প্রশ্নই বলিউডের অন্দরে। তবে প্রথম দিকে সবকিছু গোপন রাখলেও মাস খানেক পরেই ছড়িয়ে পড়ে অভিনেতা ঋষি কাপুর ক্যানসারে আক্রান্ত। নতুন বছরকে বরণের পর গত ৫ জানুয়ারি ঋষির স্ত্রী নীতু সিংয়ের ইনস্টাগ্রামে দেওয়া একটি পোস্টের মাধ্যমে সেই গুঞ্জন সত্যি হয়ে যায়।

নীতু তার পোস্টে লিখেন, ‘নতুন বছরে নতুন কিছু হবে, সেই আশা নেই। দূষণের মাত্রা বিগত বছরগুলোর তুলনায় কম হোক। নতুন বছরে ক্যানসার যেন আর ফিরে না আসে। আগামী দিনগুলোতে ক্যানসার শুধু রাশির নাম হয়ে থাক। হিংসা নয়, আর কোনো গরিব দেখতে চাই না। ২০১৯ সালে থাকুক প্রচুর ভালোবাসা আর আনন্দ। সবচেয়ে বড় কথা, সবাই সুস্থ থাকুক।’

নীতু তার পোস্টের মাধ্যমে স্বামীর রোগের কথা প্রকাশ করে দিলেও কখনো মুখ খোলেননি ঋষি কাপুর। সম্প্রতি নিজের রোগ নিয়ে বলিউড হাঙ্গামার সঙ্গে কথা বলেন অভিনেতা। সেখানেও প্রকাশ করেননি যে তার ক্যানসার হয়েছে। অভিনেতা বলেন, ‘চিকিৎসা চলছে। আশা করি, শিগগিরই সুস্থ হব এবং দেশে ফিরব। পুরো ব্যাপারটা এক দীর্ঘ প্রক্রিয়া। খুবই ক্লান্তিকর ব্যাপার। এর জন্য অসীম ধৈর্য প্রয়োজন। খুব কষ্ট হচ্ছে।’

এতকিছু বললেও তার অসুখটা আসলে কী, সেটা কবুল করেননি অভিনেতা। গত প্রায় চার মাস ধরে নিউ ইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসা চলছে নায়ক রণবীর কাপুরের বাবা ঋষি কাপুরের। তবে কোনো আবাসিক হোটেল নয়, মা-বাবার থাকার জন্য মোটামুটি বিলাসবহুল একটি বাসা ভাড়া করে দিয়েছেন রণবীর। কেননা, এই চিকিৎসা তো আর পাঁচ-দশ দিনের ব্যাপার নয়। ক্যানসার বলে কথা।

ঢাকা টাইমস/২৭ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :