দুই বোনের ওপর এসিড নিক্ষেপ: নারী গ্রেপ্তার

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০১৯, ১৮:৪৪

হবিগঞ্জের মাধবপুরে ঘুমন্ত দুই বোন হাবিবা ও আয়েশার ওপর এসিড নিক্ষেপের ঘটনায় এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম আছিয়া।

রবিবার ভোররাতে উপজেলার বাঘাসুরা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে দুপুরে হবিগঞ্জ বিচারিক আদালতে আছিয়াকে হাজির করা হলে তাকে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার আছিয়া ওই গ্রামের এলেম মিয়ার স্ত্রী এবং মামলার প্রধান আসামি মমিন মিয়ার বোন। আর মমিন মিয়া ভুক্তভোগী হাবিবার সাবেক স্বামী।

মামলার তদন্ত কর্মকর্তা মাধবপুর থানার উপ-পরিদর্শক কামাল হোসেন জানান, আছিয়ার প্ররোচণায় প্রতিহিংসা পরায়ণ হয়ে হাবিবা ও আয়েশার ওপর এসিড নিক্ষেপ করেন মমিন মিয়া।

গত বৃহস্পতিবার গভীর রাতে এ নির্মম কাজ করেন নাসিরনগর উপজেলার শায়েক গ্রামের ছায়েব আলীর ছেলে মমিন মিয়া। তিনি গ্রিল কেটে ঘরে ঢুকে হাবিবা ও আয়েশার ওপর এসিড ছুঁড়েন। এতে হাবিবার মুখম-লের ৭০ শতাংশ এবং আয়েশার শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। হাবিবার ভাই সৈয়দ মিয়া জানান, হাবিবাকে ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে। চিকিৎসকরা বলেছেন, তার অবস্থা এখনো গুরুতর।

মাধবপুর থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, মামলার প্রধান আসামি মমিন মিয়া ও তার সহযোগিদের গ্রেফতার করতে পুলিশ সাঁড়াশি অভিযান অব্যাহত রেখেছে।

ঢাকাটাইমস/২৭জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :