কিবরিয়ার মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০১৯, ২১:২৬

সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে হবিগঞ্জে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার সকালে কিবরিয়া স্মৃতি ফাউন্ডেশন ও সদর উপজেলা পরিষদের উদ্যোগে গ্রেনেড হামলার ঘটনাস্থল বৈদ্যের বাজারে কিবরিয়াসহ অন্যান্য নিহতদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, কিবরিয়া ফাউন্ডেশনের আহ্বায়ক প্রফেসর আবিদুর রহমান, সাধারণ সম্পাদক অনুপ কুমার দেব মনা, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সৈয়দ কামরুল হাসান প্রমুখ।

পরে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের নেতৃত্বে স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

অপরদিকে সকালে শাহ এএমএস কিবরিয়ার পরিবারের পক্ষ থেকে তার কবরে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এক বিজ্ঞপ্তিতে শাহ এএমএস কিবরিয়ার ছেলে ড. রেজা কিবরিয়া বলেন, একটি সুষ্ঠু তদন্ত না হলে কখনও একটি সুষ্ঠু বিচার হতে পারে না। আমার বাবার হত্যার বিচারে একের পর এক মিথ্যা চার্জশিট দেয়া হয়েছে। তা আমরা মানিনি। আমার বাবার হত্যার পর থেকে যে তদন্তগুলো হয়েছে সেগুলোর প্রতি আমার কোন আস্থা নেই, পরিবারেরও কোন আস্থা নেই। আমার বাবার হত্যাকারীরা যে দলেরই হোক না কেন আমরা আসল মদতদাতাদের চিহ্নিত করার দাবি জানাই। আমাদের মতো শত শত পরিবার বিচারের অপেক্ষায় আছে। আমি চাই যেন সবাই সুষ্ঠু বিচার পায়।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :