একই পার্টিতে, তবু দেখা হলো না

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ জানুয়ারি ২০১৯, ১৩:৪৫ | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০১৯, ১৩:৩৩

দুজন ঢুকলেন দুই গেট দিয়ে। তবে গন্তব্য এক। পরিচালক সুভাষ ঘাইয়ের জন্মদিনের পার্টি। নিজের জন্মদিন উপলক্ষে মুম্বাইয়ে একটি প্রাইভেট পার্টি দিয়েছিলেন পরিচালক। সেখানে আমন্ত্রিত হয়েছিলেন সাবেক প্রেমিক-প্রেমিকা জুটি। কিন্তু মুখ দেখাদেখি হয়নি। কাদের কথা বলছি? সালমান খান এবং ঐশ্বরিয়া রাই। যাদের এক সময়ের প্রেম কাহিনি নিয়ে এখনো বলিউডে রসালো আলোচনা হয়।

গত ২৪ জানুয়ারি ছিল পরিচালক সুভাষ ঘাইয়ের জন্মদিন। বিশেষ এ দিন উপলক্ষে দেওয়া পার্টিতে পরিচালকের নিমন্ত্রণ রক্ষা করতে দুই মহাতারকাই হাজির হয়েছিলেন পার্টিতে। তবে দুজনে ঢুকেছিলেন আলাদা দুটি গেট দিয়ে। সুভাষের সঙ্গে সাক্ষাৎ শেষে বেরিয়েও যান আলাদা আলাদা গেট দিয়ে। মানে একই পার্টিতে হাজির হলেও দেখা হয়নি সালমান-ঐশ্বরিয়ার।

১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল আলোচিত এ জুটির শেষ ছবি ‘হাম দিল দে চুকে সনম’। এটি পরিচালনা করেছিলেন সঞ্জয় লীলা বানসালি। তারও বহু আগে থেকে প্রেমের সম্পর্কে ছিলেন দুই তারকা। কিন্তু বিভিন্ন টানাপোড়নে ২০০১ সালে সম্পর্ক ভাঙে সালমান-ঐশ^রিয়ার। তারপর থেকেই তাদের মুখ দেখাদেখি বন্ধ। দীর্ঘ ১৭ বছরে একদিনের জন্যও মুখোমুখি দাড়িয়ে কথা বলতে দেখা যায়নি সাবেক এ জুটিকে।

সালমানের বিরুদ্ধে সে সময় শারীরিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন ঐশ্বরিয়া। নানা দুর্ব্যবহার করার পাশাপাশি বলিউডের ভাইজান নাকি তার গায়েও হাত তুলতেন। এই বিষয়ে গত বছর একটি সাক্ষাৎকারে সালমান খানকে প্রশ্ন করা হলে তিনি অভিযোগ অস্বীকার করেন। বলেন, ‘আমি গায়ে হাত তুললে ওই মহিলা বেঁচে থাকতেন না।’ নায়কের এমন আপত্তিকর উত্তর নিয়েও বেশ বিতর্ক তৈরি হয়েছিল।

ঢাকা টাইমস/২৮ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :