গাঁজা কম দেয়ায় ৯৯৯ নাম্বারে ফোন, ধরা নারী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০১৯, ২০:৩৭

জরুরি সেবার জন্য পুলিশের চালু করা ৯৯৯ নাম্বারের অভিযোগ দিয়ে ধরা খেয়েছেন এক মাদক কারবারি নারী। টাকা দিলেও নির্ধারিত পরিমাণের চেয়ে গাঁজা কম দেয়ায় এক গাঁজা বিক্রেতার বিরুদ্ধে অভিযোগ জানাতেই ওই নাম্বারে ফোন করেন সালমা (৪০), যাতে পুলিশ ওই মাদক বিক্রেতাকে আটক করে। পরে পুলিশ গিয়ে ওই সালমাকে গাঁজাসহ আটক করে। আর পালিয়ে যান পাইকারি মাদক কারবারি। ঘটনাটি ঘটেছে কুমিল্লায়।

পুলিশ জানায়, রবিবার ভোর ৬টায় কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার উপপরিদর্শক মো. জাকির হোসেনের কাছে ফোন আসে ৯৯৯ থেকে। সারারাত ডিউটি শেষে থানায় ফিরেছেন মাত্র। বিশ্রামের সময় তখন।

কল রিসিভ করা পর একজন নারী জানান, ব্রাহ্মণপাড়া বাজারে এক গাঁজা ব্যাবসায়ী রয়েছেন, তাকে আটক করতে হবে। ফোর্সসহ ছুটে গেলেন আসামি ধরতে। সেখানে গিয়ে দেখেন অভিযোগকারী নারী দাঁড়িয়ে আছেন। সালমা জানান, তার সাথে মূলত ‘ব্যবসায়িক লেনদেনে’ সমস্যা হয়েছে এক পাইকারি মাদক বিক্রেতার। শনিবার সকালে ৩ কেজি গাঁজার জন্য রহিমকে ১০ হাজার টাকা টাকা দেন সালমা। কিন্তু রহিম তাকে এক কেজি গাঁজা দেন। এতে ক্ষিপ্ত সালমার সাথে বাকবিতণ্ডা হয় রহিমের। এক পর্যায়ে জরুরি পুলিশ সেবা ৯৯৯এ ফোন দিয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ জানান সালমা। ঘটনা শুনে সালমাকে ১ কেজি গাঁজাসহ আটক করে পুলিশ। আর টের পেয়ে পাইকারি মাদক কারবারি পালিয়ে যান।

পুলিশ জানায়, গাঁজা ব্যবসায়ী সালমা বেগম থাকেন নারায়ণগঞ্জের ফতুল্লায়। স্বামীর নাম জসিম উদ্দিন। প্রকৃত বাড়ি বরিশালের মুলাদীতে। কুমিল্লার ব্রাহ্মণপাড়ার সীমান্ত এলাকার মাদক ব্যবসায়ী আব্দুর রহিমের কাছ থেকে গাঁজা কিনে নিয়ে বিক্রি করেন তিনি ও তার স্বামী।

এ বিষয়ে এসআই জাকির হোসেন জানান, সালমা ও পলাতক মাদক কারবারি আব্দুল রহিমকে আসামি করে ব্রাম্মণপাড়া থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

ঢাকাটাইমস/২৮জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :