আশুলিয়ায় বাসে ডাকাতি, আটক ১

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০১৯, ০৯:২৮

সাভারের আশুলিয়ায় দূর পাল্লার একটি বাসে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল ও নগদ অর্থ লুট করেছে ডাকাতরা। সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার পল্লীবদ্যুৎ এলাকায় এই ঘটনা ঘটে।

ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে একজনকে আটক করেছে পুলিশ। উদ্ধার হয়েছে বাসটিও। তবে প্রাথমিকভাবে আটক ব্যক্তির পরিচয় জানায়নি পুলিশ।

বাসের যাত্রী মনির হোসেন জানান, রাত নয়টার দিকে মাসফি ক্ল্যাসিক নামের বাসটি গাবতলী থেকে কুড়িগ্রামের উদ্দেশে ছেড়ে যায়। কিন্তু বাসটি চন্দ্রা এলাকায় পৌছে ইউটার্ন নিয়ে আবার উল্টো দিকে আসতে থাকে। যাত্রীরা ঘুমিয়ে থাকায় ব্যাপারটি কেউ বুঝতে পারেননি।

বাইপাইল এলাকায় পৌছালে যাত্রীবেশে ৮-১০ জন বাসে উঠে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে, মোবাইল, নগদ অর্থ ও মালামাল লুটে নেয়। পল্লীবিদ্যুৎ এলাকায় পৌছালে যাত্রীদের চিৎকারে আশপাশের লোকজন বাসটির গতিরোধ করে। এসময় চালক ও হেলপারসহ ডাকাতরা পালিয়ে যায়। স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে এসে সন্দেহভাজন একজনকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার পরিদর্শক মনিরুল হক ডাবলু বলেন, ‘সন্দেহভাজন একজনকে আটকের পর জিজ্ঞাসাবাদ চলছে। তবে এটি ডাকাতি না অন্য কোনো ঘটনা তা তদন্ত সাপেক্ষে নিশ্চিত হওয়া যাবে।’

ঢাকা টাইমস/২৯ জানুয়ারি/প্রতিবেদক/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :