ছেলেকে বলিউডে আনছেন আমির

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০১৯, ১২:২৯

তারকা বাবা-মায়ের হাত ধরে হলিউড, বলিউড সহ বিশে^র সব ইন্ডাস্ট্রিতেই অনেক অভিনয়শিল্পী চলচ্চিত্র জগতে এসেছেন। এখনো আসছেন। সেই ধারাবাহিকতায় এবার বলিউডে আসতে চলেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত অভিনেতা আমির খানের ছেলে জুনাইদ খান। অনেক আগে থেকে এমন গুঞ্জন চলছিল। তবে সম্প্রতি ভারতীয় একটি সাংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সে কথা স্বীকার করেন আমির খান।

নায়ক বলেন, ‘জুনাইদের কাজ আমি দেখেছি। ভালো অভিনয় করে। ওর জন্য ভালো একটা গল্প খুঁজছি। তবে তাকে অন্যদের মতো স্ক্রিনটেস্ট দিতে হবে। আমেরিকান অ্যাকাডেমি অব পারফর্মিং আর্টস থেকে দুই বছরের প্রশিক্ষণ নিয়েছে জুনাইদ। গত তিন বছর ধরে থিয়েটারে অভিনয় করছে। আমি চাই, প্রথম ছবিতে ও একটি ভালো চরিত্র করুক। হিরো না হয়ে চরিত্র দিয়ে পরিচিতি পাক। দর্শক কিন্তু আমাকে চরিত্র দিয়েই চেনেন।’

বলিউডে ইতিমধ্যে অনেক স্টারকিড এসেছেন। ভালো অবস্থানও তৈরি করে নিয়েছেন। তাদের মধ্যে অভিনেতা অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চন, ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুর, পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ান, মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাট, বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর, সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান অন্যতম। তারা প্রত্যেকে যার যার জায়গা থেকে সফলতা পেয়েছেন। এবার আমির খান আনছেন তার ছেলে জুনাইদকে।

জুনাইদ আমিরের প্রথম স্ত্রী রিনা দত্তের ছেলে। নব্বইয়ের দশকে প্রেম করে বিয়ে করেছিলেন এ জুটি। জুনাইদ ছাড়াও তাদের সংসারে মেয়ে ইরার জন্ম হয়েছিল। প্রথম কয়েক বছর ভালোই কাটছিল তাদের দাম্পত্য জীবন। কিন্তু ২০০১ সালে ‘লগান’ ছবি মুক্তির সময় বর্তমান স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে পরিচয় হয় আমিরের। সেই পরিচয় গড়ায় ভালোবাসায়। যার জেরে ২০০২ সালে প্রথম স্ত্রী রিনা দত্তকে তালাক দেন অভিনেতা। বিয়ে করেন কিরণ রাওকে। ছেলে-মেয়ে চলে যায় তাদের মায়ের সঙ্গে।

ঢাকা টাইমস/২৯ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :