প্রিয়াঙ্কার স্বামীর সঙ্গে ডেটিংয়ের ইচ্ছা ভূমির

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৯ জানুয়ারি ২০১৯, ১৩:১৪ | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০১৯, ১৩:০১

বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মার্কিন পপ গায়ক নিক জোনাসের বিয়ের মাত্র দুই মাস গড়ালো। নবদম্পতি এখন দেশ-বিদেশে চুটিয়ে সময় কাটাচ্ছেন। উপভোগ করছেন বিবাহ পরবর্তী জীবন। এরই মধ্যে প্রিয়াঙ্কার স্বামীর ওপর ভাগ বসাতে হাজির হয়েছেন ইন্ডাস্ট্রির আরেক নায়িকা। তিনি অভিনেত্রী ভূমি পেডনেকর। তার ইচ্ছা, নিক জোনাসের সঙ্গে ডেটিংয়ে যাবেন তিনি।

সম্প্রতি পরিচালক ও প্রযোজক করণ জোহারের জনপ্রিয় সেলিব্রেটি চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ হাজির হয়ে এমন ইচ্ছার কথা জানান ভ’মি। এই শো-য়ে দ্রুত উত্তর দেওয়ার একটি অংশ রয়েছে। সেই অংশে শো-য়ের সঞ্চালক করণ জোহার ভূমিকে প্রশ্ন করেন, কার প্রেমিক বা বরের সঙ্গে ডেট করতে চান? এর উত্তরে সঙ্গে সঙ্গে নায়িকা নিক জোনাসের নামটি বলেন।

অভিনেত্রী কথা, ‘নিকের গান শুনে বড় হয়েছি। ওর গানের মধ্যে অন্যরকম একটা মাদকতা আছে।’ এক সময় ‘জোনাস ব্রাদার্স’ ব্যান্ডদলের সঙ্গে গান গাইতেন নিক জোনাস। তার গান শুনে অনেক তরুণীই প্রেমে পড়েছেন। তাদেরই একজন ভূমি পেডনেকর। এ জন্যই তিনি নিকের সঙ্গে ডেট করতে চান। এখন নায়িকার এই ইচ্ছার বিপরীতে প্রিয়াঙ্কা ও নিকের জবাব শোনার অপেক্ষায় দর্শক।

ঢাকা টাইমস/২৯ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :