ফের বক্স অফিসের শীর্ষে ‘গ্লাস’

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০১৯, ১৫:৪৬

হলিউডের বিখ্যাত চিত্রনির্মাতা এম নাইট শ্যামালানের সর্বশেষ থ্রিলার ‘গ্লাস’ উত্তর আমেরিকার বক্স অফিসে দ্বিতীয় সপ্তাহেও শীর্ষ স্থানে অবস্থান করছে। ইতিমধ্যে ১৮ মিলিয়ন মার্কিন ডলার আয় করেছে ছবিটি।

এই ছবির স্ক্রিপ্ট পরিচালক তার ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ‘আনব্রেকেবল’ এবং ২০১৬ সালের ‘স্প্লিট’-এর গল্পকে এক করে তৈরি করেছেন। স্যামালানের আগের মুভি ‘স্প্লিট’, ‘আনব্রেক্যাবল’-এর সিক্যুয়াল এটি।

ছবিটির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ব্রুস উইলিস, স্যামুয়েল এল জ্যাকসন এবং জেমস ম্যাক আভয়। তাদের সঙ্গে নতুন সিক্যুয়ালের আগের পর্বগুলোর অন্যতম অভিনেত্রী অ্যানা টেইলর জয়কে দেখা গেছে। এখানে অ্যানাকে আগের মতো ক্যাসি কুক চরিত্রে দেখা যায়।

২২ বছর বয়সী সুন্দরী এই আর্জেন্টাইন অভিনেত্রী হলিউডি নতুন এই ছবিতে চমক নিয়ে হাজির হয়েছেন। এখানে অপহরণের শিকার একজন তরুণী হিসেবে দেখা মিলেছে তার। অ্যানাকে সবাই বেশি চেনে বিখ্যাত পিরিয়ড হরর মুভি ‘দ্য উইচ’-এর থোমাসিন চরিত্রে রূপদানকারী অভিনেত্রী হিসেবে।

এ ছাড়া হরর থ্রিলার ছবি ‘স্প্লিট’-এর ‘কেসি কুক’ চরিত্রে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের চমকিত করেছেন অ্যানা। এবার ‘গ্লাস’ ছবিতে লিলি চরিত্রে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনোযোগ আকর্ষণ করেছেন বিশেষভাবে।

মুক্তি পাওয়ার দিন থেকে শুরু করে দ্বিতীয় সপ্তাহের শেষ পর্যন্ত ছবিটির অবস্থান বক্স অফিসে অপরিবর্তিত রয়েছে। চলচ্চিত্র সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে ইতিমধ্যে।‘গ্লাস’-এর ইতিবাচক রিভিউ দিচ্ছেন দর্শকরা।

ঢাকা টাইমস/২৯ জানুয়ারি/আরআর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :