মুহিত পরিবারকে কৃতজ্ঞতা

রাস্তার জন্য ভূমি ছাড়লে সম্মানিত করব: সিসিক মেয়র

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০১৯, ১৭:৪৭
সিলেট সিটি করপোরেশনের সড়ক প্রশস্তকরণের জন্য সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও বর্তমান পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেনের বাড়ি হাফিজ কমপ্লেক্সের সীমানাপ্রাচীর ভেঙে কাজ শুরু হয়েছে। মেয়র আরিফুর হক চৌধুরী আজ কাজ পরিদর্শন করেন।

পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন এবং সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের পৈতৃক সম্পত্তির কিছু অংশ রাস্তার জন্য ছেড়ে দেয়ায় তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী।

জনস্বার্থে ইতিমধ্যে নগরীর যেসব নাগরিক ভূমি দান করেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা জানিয়ে মেয়র বলেছেন, যারা স্বেচ্ছায় রাস্তার জন্য ভূমি ছেড়ে দেবেন তাদের সম্মানিত করবে সিটি করপোরেশন।

আজ মঙ্গলবার সকালে সিটি করপোরেশনের কর্মকর্তাদের নিয়ে হাফিজ কমপ্লেক্সের সামনে চলমান উন্নয়নকাজ পরিদর্শন শেষে উপস্থিত এলাকাবাসী ও গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপ করেন মেয়র।

গত শনিবার সিসিক মেয়র হাফিজ কমপ্লেক্সে গিয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমিনের বড় ভাই ড. এ কে আব্দুল মুবিনের কাছে সড়ক প্রশস্তকরণের সুবিধার্থে পাঁচ ফুট ভূমি ছেড়ে দেয়ার অনুরোধ জানান। তাতে সাড়া দিয়ে জনস্বার্থে সড়কের জন্য পাঁচ ফুট ভূমি ছেড়ে দেন পররাষ্ট্রমন্ত্রীর বড় ভাই।

সেখানে এখন কাজ চলছে। রাস্তা প্রশস্তকরণের কাজ পরিদর্শনের সময় মেয়র নগরীর হাফিজ কমপ্লেক্স থেকে সুবহানীঘাট পর্যন্ত সড়কের উভয় পাশের ব্যবসায়ী ও ভূমির মালিকদের ৫ ফুট করে জায়গা রাস্তার জন্য ছেড়ে দিতে অনুরোধ করেন। এরপর মেয়র নগরীর শিবগঞ্জ এলাকা দিয়ে প্রবাহিত গোয়ালীছড়া সংস্কারেরকাজ পরিদর্শন করেন।

এ সময় সিসিকের ওয়ার্ড কাউন্সিলর ছয়ফুল আমিন বাকের, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, সহকারী প্রকৌশলী অরবিন্দ দেবসহ সিসিকের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এর আগে সোমবার হাফিজ কমপ্লেক্সের প্রধান ফটকের সামনের গাছ কাটা ও দেয়াল ভাঙার কাজ শুরু করা হয়।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :