তাহিরপুরে উপজেলা নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ২১

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০১৯, ২২:০৩

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ২১ জন। উপজেলায় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চেয়েছেন তারা।

উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার বেলা ১২টায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা হয়েছে।

দুপুর পর্যন্ত সভায় নেতাদের কাছে প্রার্থীরা স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২১ জন দলীয় মনোনয়ন চেয়েছে তাদের জীবনবৃত্তান্ত দাখিল করেছেন। কিন্তু উপজেলা থেকে ৩ জনের নাম পাঠানোর কথা থাকলেও ৩ জনের অধিক প্রার্থী থাকায় কোন সিদ্ধান্ত না হওয়ায় সবার নাম সুনামগঞ্জ জেলা নেতাদের কাছে পাঠানো হয়েছে।

চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীরা হলেন,তাহিরপুর উপজেলা আ,লীগের সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন খান,উপজেলা আ,লীগের সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা আ,লীগের উপদেষ্টা আব্দুছ ছোবাহান আখঞ্জি, উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, সুনামগঞ্জ জেলা আ,লীগের সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক করুণা সিন্ধু চৌধুরী বাবুল, তাহিরপুর উপজেলা আ,লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, আমিনুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর, তাহিরপুর উপজেলা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আ,লীগ নেতা শামিম আখঞ্জি, বাদাঘাট ইউনিয়ন আ,লীগের যুগ্ম আহবায়ক মুজিবুর তালুকদার, আ,লীগ নেতা অনুপম রায়।

ভাইস চেয়ারম্যান পদে-উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,বালিজুরী ইউনিয়ন আ,লীগের সাধারণ সম্পাদক মিলন তালুকদার,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ঝুমুর কৃষ্ণ তালুকদার, আ,লীগ নেতা সিরাজুল ইসলাম,উত্তম পুরকায়স্থ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেলেনা আক্তার, রেবা আক্তার, বিউটি রানী সরকার, হেনা আক্তার,মল্লিকা খাতুন।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :