সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত

সাতক্ষীরা প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০১৯, ১০:৫৯

সাতক্ষীরার তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার মশিয়ার রহমানকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা শহরের রেড ক্রিসেন্ট সোসাইটির সামনে এ ঘটনা ঘটে।

আহত মশিয়ারের চাচাতো ভাই শিমুল হোসেন জানান, তিনি ও তার ভাই সরদার মশিয়ার রহমান নির্বাচনী কাজে সাতক্ষীরায় এসেছিলেন। রাত ১০টার দিকে তারা রেড ক্রিসেন্ট সোসাইটির সামনে দাড়িয়ে দলের নেতা-কর্মীদের সঙ্গে কথা বলছিলেন। এসময় পেছন থেকে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় এক দুর্বৃত্ত। তার চিৎকারে স্থানীয়রা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসাপাতালে ভর্তি করে।

সাতক্ষীরা সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. শরিফুল ইসলাম জানান, ‘তার (মশিয়ার) অবস্থা বর্তমানে আশঙ্কাজনক। এমআরআই না করা পর্যন্ত এর চেয়ে বেশি কিছু বলা যাচ্ছে না। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’ সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, কারা হামলা চালিয়েছে সেটি এখনো নিশ্চিত জানা যায়নি। হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

গত শনিবার দুপুরে উপজেলা নির্বাচনকে সামনে রেখে তালা উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় এসে অবরুদ্ধ হয়ে পড়েন জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মেদ ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

পরদিন রবিবার দুপুরে কেন্দ্রে আগে পরে নাম দেওয়াকে কেন্দ্র করে ভাইস চেয়ারম্যান প্রার্থী সরদার মশিয়ার রহমান ও বর্তমান ভাইস চেয়ারম্যান ইকতিয়ার হোসেন গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর থেকেই তালা উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

ঢাকা টাইমস/৩০জানুয়ারি/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :