লক্ষ্মীপুরে আ.লীগের সভায় সংঘর্ষে আহত ১০

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০১৯, ১৫:২৯

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় আওয়ামী লীগের বর্ধিত সভায় সংঘর্ষে জড়িয়েছে দুটি পক্ষ। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। বুধবার দুপুরে উপজেলার আলেকজান্ডারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ এবং আওয়ামী লীগ নেতা আজাদ উদ্দিন চৌধুরীর সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ হয়।

যুবলীগ নেতা ওসমান গনি ও স্বেচ্ছাসেবকলীগ নেতা আরমান হোসেনসহ সংঘর্ষে আহতদের সদর হাসপাতাল ও রামগতি উপজেলা ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

এ ঘটনার জন্য আজাদ উদ্দিন চৌধুরীকে দায়ী করছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ। তিনি জানান, উপজেলা নির্বাচনের বিষয়ে তৃণমূল নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগের বর্ধিত সভার আয়োজন করা হয়। সে অনুযায়ী সভা শুরু হয়। হঠাৎ করে আজাদ উদ্দিন চৌধুরী তার লোকজন নিয়ে সভায় গন্ডগোল শুরু করে এবং তার নেতাকর্মীদের ওপর হামলা করে। ভাঙচুর করা হয় চেয়ার টেবিল। এতে কয়েকজন আহত হয়।

অন্যদিকে আজাদ উদ্দিন চৌধুরী এ ঘটনার জন্য আবদুল ওয়াহেদকে দায়ী করেন।

উপজেলা যুবলীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী হতে ইচ্ছুক মেজবাহ উদ্দিন ভিপি হেলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্ধিত সভায় এ ধরনের ঘটনা দুঃখজনক। তৃণমূল নেতাকর্মীদের মতামতকে মূল্যায়ন করে প্রার্থী চ’ড়ান্ত করার আহবান জানান তিনি।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক জানান, চেয়ারে বসা নিয়ে দু-পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঢাকা টাইমস/৩০জানুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :