নবিয়াবাদ স্কুলের ৫০ বছর পূর্তিতে জমকালো অনুষ্ঠান

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০১৯, ১৭:৩৫

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবিয়াবাদ উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি ২৬ জানুয়ারি শনিবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। শতবর্ষ উদযাপনের লক্ষ্যে স্কুলটিকে সাজানো হয় রঙিন সাজে, নেয়া হয় বিভিন্ন কর্মসূচি। তার মধ্যে সকালে একটি বর্ণাঢ্য র‌্যালি স্কুল প্রাঙ্গণ থেকে চান্দিনা হয়ে আবার স্কুল প্রাঙ্গণে ফিরে আসে। পরে জাতীয় পতাকা উত্তোলন, কবুতর উড়ানো ও বেলুন উড়ানো হয়।

এরপর দিনব্যাপী স্মৃতিচারণ এবং বিভিন্ন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এখানে সভাপতিত্ব করেন নবিয়াবাদ উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি এবং বিশিষ্ট ব্যবসায়ী কবির উদ্দিন ভুঞা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রাক্তন ছাত্র এবং বিশিষ্ট শিল্পপতি আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা বাবু রবীন্দ্র চাকমা এবং দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল আনোয়ার।

এছাড়াও স্কুলের প্রাক্তন ও বর্তমান শিক্ষক, শিক্ষার্থীরা স্মৃতিচারণ করেন । পরে গুণীজন সম্মাননা ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠিত হয়। সর্বশেষে বাংলাদেশের বিখ্যাত শিল্পী প্রতিক হাসান এবং বেলী আফরোজের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :