চলে গেলেন মাদারীপুরের সাংবাদিক খোকা

প্রকাশ | ৩০ জানুয়ারি ২০১৯, ১৭:৪৮

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

চিরদিনের মতো চলে গেলেন মাদারীপুরের সাংবাদিক ও প্রভাষক আলী আকবর খোকা (ইন্নানিল্লাহি...রাজিউন)।
মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে তিনি সদর হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর।
রাত ১০টার দিকে সাংবাদিক আলী আকবর খোকা হৃদ রোগে আক্রান্ত হয়ে সদর হাসপাতালে ভর্তি হন। পরে সাড়ে ১১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বুধবার সকাল সাড়ে ১১টায় চরমুগরিয়া মহাবিদ্যালয়ে প্রথম জানাজা ও দুপুরে ২টায় পুরান বাজার বড় মসজিদে দ্বিতীয় জানাজা শেষে পৌরসভার দরগা শরীফ কবরস্থানে পিতার পাশে সমাহিত করা হয়।

তিনি ডায়বেটিস রোগে দীর্ঘদিন যাবত ভুগছিলেন ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে দি ইনডেপিনডেন্ট পত্রিকা, দৈনিক আমাদের অর্থনীতি ও দৈনিক দিনকাল পত্রিকার মাদারীপুর জেলা প্রতিনিধি ছিলেন। একই সাথে তিনি চরমুগরিয়া মহাবিদ্যালয়ে ইসলামি ইতিহাস বিভাগের প্রভাষকও ছিলেন।

মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সহ-সভাপতি, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি, জাতীয় সাংবাদিক সংস্থার সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি মৃত্যুকালে স্ত্রী ও দুই কন্যা সন্তান রেখে গেছেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, জেলা বিএনপির সভাপতি আবু বক্কর মুন্সি, সাধারণ সম্পাদক জাহান্দার আলী জাহান, মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এমআর মুর্তজা, সাংগঠনিক সম্পাদক সাগর হোসেন তামিম প্রমুখ।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/এলএ)