চাঁপাইনবাবগঞ্জে আ.লীগের বর্ধিত সভায় সংঘর্ষ, আহত ৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০১৯, ১৯:৪৭

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের প্রার্থী নির্বাচনকে কেন্দ্র করে বর্ধিত সভায় দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় সাংবাদিকসহ আহত হয়েছে তিনজন।

বুধবার দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা জানান, উপজেলা নির্বাচনে একক প্রার্থী মনোনীত করতে মঙ্গলবার বর্ধিত সভা অনুষ্ঠিত হয় এবং প্রার্থীদের সাক্ষাতকার নেয়া হয়। কিন্তু ওই সভায় উপজেলা নেতৃবৃন্দ একক প্রার্থী নির্বাচনে ঐক্যমতে পৌঁছুতে না পারায় নেতৃবৃন্দ আজ আবারো সভায় বসেন। বর্ধিত এই সভায় চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে একতরফাভাবে উপজেলা নেতৃবৃন্দ ভোটাভুটির সিদ্ধান্ত নেয়ায়, প্রার্থীরা ক্ষুব্ধ হয় এবং আজ ভোটগ্রহণ না করে সময় চাওয়া হয় প্রার্থীদের পক্ষ থেকে। এ সময় সভায় উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়।

এ সময় হাকিম গ্রুপের লোকজন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিজ উদ্দিনকে অশ্লীল ভাষায় গালাগালি ও ধাক্কাধাক্কি করায় ছাত্রলীগের ছেলেরা হামলা চালায় হাকিম গ্রুপের লোকজনের উপর। এতে আওয়ামী লীগের দুই পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে যুবলীগ কর্মী লালচান, ১৪ নাম্বার পৌর ওর্য়াড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুসা ও দৈনিক ‘আমাদের অর্থনীতি’ পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক আসাদুল্লাহ আহত হয় এবং তার ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি জিয়াউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় তিনজন আহত হয়েছে। তবে কাউকে আটক করা হয়নি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :