বোয়ালমারীতে দোকানে ভাঙচুর-লুটপাট আহত ৪

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০১৯, ২০:২২

ফরিদপুরের বোয়ালমারীতে জায়গা দখলের চেষ্টায় একটি দোকানঘরে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এসময় দুর্বৃত্তদের মারপিটে শিশুসহ চারজন আহত হয়েছে।

বুধবার সকাল সাড়ে দশটায় পৌরসভার আঁধারকোঠা এলাকায় মোহাম্মদ রফিক বিশ্বাসের স্ক্র্যাব (ভাঙাড়ি) ব্যবসা প্রতিষ্ঠানে দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোঠা নিয়ে ভাঙচুর ও লুটপাট চালায় দুর্বৃত্তরা। বাধা দিলে নারী, শিশু ও ঘরে থাকা লোকজনকে বেধড়ক মারপিট করে তারা। এতে জাহাঙ্গীর বিশ্বাসের ১৪ মাসের শিশুকন্যা জাকিয়া, অজয় (১২), তানিয়া (২২) ও অসীম রাজবংশী  মারাত্মক আহত হয়।

সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ তিনজনকে আটক করে থানায় নিয়ে গেলেও অন্যরা দোকানটির ক্যাশবাক্সসহ বিভিন্ন আসবাবপত্র লুটপাট করে চারটি নসিমনে নিয়ে পালিয়ে যায়।

আহত শিশু জাকিয়ার অবস্থার অবনতি হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রফিক বিশ্বাস বলেন, ‘আমার ভাঙাড়ির দোকান ভাঙচুর করে নগদ এক লাখ ৫০ হাজার টাকা দুবৃর্ত্তরা লুট করে নিয়ে যায়। এ সময় রামদা-লাঠিসোঠাসহ তিনজনকে পুলিশে হস্তান্তর করা হলেও থানা থেকে তাদের ছেড়ে দেওয়া হয়। মামলা করতে আমি অভিযোগ দিলেও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামলা না নিয়ে স্থানীয়ভাবে ঘটনাটি মীমাংসার কথা বলেছেন।’

থানার ওসি একেএম শামিম হাসান বলেন, ‘অভিযোগ পেয়েছি। ঘটনাটি নিজেদের মধ্যে হওয়ায় স্থানীয় কাউন্সিলরসহ গন্যমান্য ব্যক্তিদের সঙ্গে বসে মীমাংসার কথা বলা হয়েছে। তা না হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’  

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/প্রতিবেদক/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :