তৃতীয়বারের মতো নরসিংদীতে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান সাবের

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ জানুয়ারি ২০১৯, ২৩:০১ | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০১৯, ২৩:০১

টানা তৃতীয়বারের মতো নরসিংদী জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সাবেরুল হাই। তিনি জেলার পলাশ উপজেলার ডাংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

রবিবার (২৭ জানুয়ারি) স্থানীয় সরকার মন্ত্রণালয় কর্তৃক জেলার পলাশ উপজেলা পরিষদকে এক চিঠির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। এতে উল্লেখ করা হয়, জেলা পর্যায়ে ইউনিয়ন পরিষদ উন্নয়ন প্রতিবেদনে ডাংগা ইউনিয়নকে এই সম্মানে ভূষিত করা হয়েছে। এ নিয়ে তিনবারের মতো শ্রেষ্ঠত্বের গৌরব অর্জন করে ডাংগা ইউনিয়ন পরিষদ।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীনে ডাঙ্গা ইউনিয়ন পরিষদ ২০১৮-১৯ অর্থবছরে উন্নয়ন বাজেট” ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা” তহবিল হতে প্রাপ্ত অর্থের সুষ্ঠু ব্যবহার ও দক্ষতা ও কর্মতৎপরতার মূল্যায়নে জেলা পর্যায়ের প্রতিবেদনে এ শ্রেষ্ঠত্বের সম্মানে ভূষিত করা হয়।

অনুভূতি প্রকাশ করতে গিয়ে স্থানীয় সাবেক ও বর্তমান দুই সংসদ সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সাবের উল হাই বলেন, আগামী দিনে সকলের সহযোগিতা নিয়ে ডাঙ্গা ইউনিয়নকে বাংলাদেশের মধ্যে একটি মডেল ইউনিয়নে পরিণত করাই আমার লক্ষ্য।

প্রসঙ্গত, সাবের উল হাই এর আগেও স্থানীয় সরকারের অধীনে দক্ষতা ও কর্ম তৎপরতা মূল্যায়ন প্রতিবেদনে ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আওতায় শিশু মৃত্যুরোধ ও মাতৃস্বাস্থ্য সেবায় জেলার এবং ঢাকা বিভাগের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ ডাংগা এবং শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :