নাটোরে পাঁচ ডাকাত আটক

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০১৯, ২৩:০৭

মহাসড়কে ডাকাতির সময় নাটোরের সিংড়া থেকে দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাতকে আটক করেছে ডিবি পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

বুধবার ভোরে তাদের আটক করা হয়। পরে দুপুর একটার দিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে আটকদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

আটকরা হলেন, ট্রাকচালক কুষ্টিয়ার বটতলা আনছার ক্যাম্প এলাকার শান্ত হোসেন, দৌলতপুর থানার জামালপুর ক্যাম্পপাড়া এলাকার তোজাম প্রামানিক, দৌলতপুর থানার নারায়ণপুর গ্রামের মাহাবুল উদ্দিন, দৌলতপুর থানার চাবনা নারায়ণপুর গাইনপাড়া মহল্লার রেজাউল সরদার ও রাজশাহীর বাঘা থানার বলরামপুর গ্রামের আজদার রহমান।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে মঙ্গলবার রাতে সদর উপজেলার গাজিপুর বিল এলাকায় টহল দিচ্ছিল ডিবি পুলিশের একটি দল। এ সময় পাবনা থেকে নাটোরগামী একটি ট্রাককে থামানোর সংকেত দিলে ট্রাকটি ডিবি পুলিশের মাইক্রোবাসে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে ডিবি পুলিশ সদস্যরা তাদের পিছু নিয়ে নাটোরের সিংড়ার নাটোর-বগুড়া মহাসড়কে ট্রাকটি থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ সেখান থেকে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করে। অভিযানের সময় তাদের সহযোগী কয়েকজন সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়। পরে তাদের কাছ থেকে হাসুয়া, লোহার রড ও ছোড়াসহ বেশ কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার ও ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটি উদ্ধার করা হয়।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :