প্রিয়াঙ্কার বিয়েতে অখুশি মা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০১৯, ১১:১৯

তিনদিন ধুমধাম অনুষ্ঠান করে গত ১ ডিসেম্বর মার্কিন পপ গায়ক নিক জোনাসকে বিয়ে করেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের উমেদ ভবনে বসেছিল তাদের বিয়ের আসর। এরপর মুম্বাই ও দিল্লিতে দুই দফায় রিসেপশন পার্টি দিয়েছিলেন নায়িকা। কিন্তু মেয়ের সে সব আয়োজনে খুশি ছিলেন না প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। সম্প্রতি জনপ্রিয় মার্কিন উপস্থাপক এলেন ডি’ জেনার্সের সেলিব্রেটি টকশো অনুষ্ঠানে হাজির হয়ে সেসব কথা প্রিয়াঙ্কাই জানান।

অভিনেত্রীর দেওয়া তথ্য মতে, মধু চোপড়া চেয়েছিলেন একমাত্র মেয়ের বিয়েতে আমন্ত্রিত অতিথিদের সংখ্যা যেন অনেক বেশি হয়। কমপক্ষে দেড় হাজার মানুষকে আমন্ত্রণ জানানোর ইচ্ছা ছিল মধুর। কিন্তু মাত্র ২০০ জন অতিথি নিয়ে উমেদ ভবনে বিয়ের আসরে বসেন প্রিয়াঙ্কা। শুধু তাই নয়, দুই দফার রিসেপশনেও নাকি মায়ের ইচ্ছামতো অতিথিদের দাওয়াত করেননি নায়িকা। সেখানে ছিল না তেমন বলিউড তারকাদের আনাগোনা। অতিথিদের মধ্যে ছিলেন শুধু নিক-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ও বন্ধুবান্ধবরা।

তবে প্রিয়াঙ্কার মায়ের প্রশ্ন অন্যদের নিয়ে। মেয়ে কেন তার গয়নার দোকানের মালিকদের বিয়েতে আমন্ত্রণ জানাননি। নায়িকাকে যিনি সাজিয়েছিলেন তাকেই বা কেন অতিথি তালিকা থেকে বাদ দেওয়া হয়েছিল। মায়ের এসব প্রশ্নের কোনো উত্তর দেননি নায়িকা। অতিথি তালিকায় যেভাবে কাঁচি চালিয়ে তিনি বিয়ের অনুষ্ঠান ও রিসেপশন সেরেছিলেন, তাতে অভিনেত্রীর মা মধু চোপড়া একেবারেই খুশি ছিলেন না। মায়ের এসব অসন্তুষ্টির কথাই ডি’ জেনার্সের টকশোতে গিয়ে শেয়ার করেন ‘দেশি গার্ল’।

বর্তমানে মার্কিন মুলুকে স্বামী নিক জোনাসের বাড়িতে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিকের লস এঞ্জেলেসের বাড়িতে সংসার সাজাতে ব্যস্ত ভারতের সাবেক এই বিশ্ব সুন্দরী। গত বছরের গোড়ার দিকে হলিউডের একটি ফ্যাশন শো অনুষ্ঠানে পরিচয় হয়েছিল নিক-প্রিয়াঙ্কার। নিজের থেকে ১০ বছরের ছোট জেনেও ২৬ বছর বয়সী নিককে মনে ঠাঁয় দিয়েছিলেন ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা। কয়েক মাস চুটিয়ে প্রেম করে বিয়ের সিদ্ধান্ত নেন অসম এই জুটি। সেই সিদ্ধান্ত বাস্তবায়ন হয় গত ডিসেম্বরে।

ঢাকা টাইমস/৩১ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :