প্রিয়শপে ধন্যবাদ ক্যাম্পেইন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০১৯, ১৬:০৫

দেশের অন্যতম জনপ্রিয় ই-কমার্স সাইট প্রিয়শপ ডটকমের ৭ বছর পদার্পন উপলক্ষে ক্রেতাদের জন্য ৭ দিনের বিশেষ ধন্যবাদ ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে।

বৃহস্পতিবার রাজধানী ঢাকার কারওয়ান বাজারের সফটওয়্যার টেকনোলজি পার্ক কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সমে¥লনে এই ক্যাম্পেইনের ঘোষণা দেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা আশিকুল আলম খান।

তিনি জানান, নিয়মিত ও নতুন ক্রেতাদের জন্য প্রায় ২ কোটি টাকা সমমূল্যের উপহার নিয়ে এ ক্যাম্পেইন সাজানো হয়েছে। আগমীকাল পহেলা ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ৭ ফেব্রুয়ারি পর্যন্ত এ ক্যাম্পেইন চলবে। ক্যাম্পেইন চলাকালে অনলাইনে ৭০০ বা তার বেশি টাকার পণ্য কিনলেই মিলবে ফ্রি ডেলিভারি, ১০০ টাকা মূল্যের ৭ টি কুপনে ক্যাশ ভাউচার। এবং ৩০০ টাকার ভাউচার কৃতজ্ঞতা কার্ড। এছাড়াও ৭০০ টাকা সমমূল্যের বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে সাজানো ধন্যবাদ বক্স।

১ থেকে ১৮ ফেব্রুয়ারির মধ্যে সর্বোচ্চ সংখকবার আর্ডারকৃত কাস্টমারদের মধ্যে থেকে লটারির মাধ্যমে একজনকে বিজয়ি ঘোষনা করা হবে। বিজয়ীকে ৫০ হাজার টাকার শপিং ভাউচার। যা প্রিয়শপের ফেসবুক পেইজে লাইভ দেখানো হবে।

এছাড়া বিভিন্ন ক্যাশলেস ট্রানজেকশন বাড়াতে বিকাশে প্রেমেন্ট করলে ২০% এবং বিভিন পেমেন্ট মেথডে প্রেমেন্ট করলে ক্রেতারা পাবেন ১০% ক্যাশ ব্যাক অফার।

ক্যাম্পেইন নিয়ে প্রিয়শপের প্রতিষ্ঠাতা আরও বলেন এই ক্যাম্পেইনের মূল লক্ষ্য হলো ক্রেতাদের মধ্যে অনলাইন শপিংকে জনপ্রিয় করে তোলা। এছাড়াও এ ধরনের ক্যাম্পেইন সারা বছর ধরে পরিচালনা করা হবে।

সংবাদ সম্মেলনে প্রিয়শপের অপারেশন ম্যানেরজার রোমেল ডি রোজারিও, প্রধান হিসাবরক্ষক এস.এম. এ আহমদ, লিড মার্কেটিং ও ব্রান্ডিং মোহাম্মদ শামসুল আরেফীন সহ প্রিয় শপের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩১জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :