মোদিকে মিথ্যাবাদী বললেন বিশাল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০১৯, ১১:২৪

ভারতের লোকসভা নির্বাচনকে সামনে রেখে দেশটির ১৫তম প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মিথ্যাবাদী বলে আখ্যায়িত করেছেন বলিউডে নামকরা সংগীত পরিচালক বিশাল দাদলানি। সম্প্রতি গুজরাটে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন মোদি। সেখানে বর্তমান সরকারের নানা ফিরিস্তি তিনি তুলে ধরেন। পাশাপাশি বলেন, আগামী নির্বাচনে তার দল বিজেপি জয়লাভ করলে ভারতীয় জনগণ কী কী সুবিধা পাবে।

এই বক্তব্যের এক পর্যায়ে ধর্ষণ ও এর শাস্তি নিয়ে কথা বলেন মোদি। জানান, বিজেপি সরকারের মেয়াদে কোনো ধর্ষক ছাড় পাবে না। তিন দিন, সাত দিন, ১১ দিন কিংবা বড়জোর এক মাসের মাথায় ধর্ষককে শাস্তির আওতায় আনা হবে। বর্তমান ভারতীয় প্রধানমন্ত্রীর দেওয়া বক্তব্যের এই অংশটুকুই মিথ্যা মনে হয়েছে সংগীত পরিচালক বিশাল দাদলানির কাছে।

টুইটারে একটি পোস্ট দিয়ে তিনি জানতে চেয়েছেন, কোন ধর্ষককে শাস্তি দেওয়া হয়েছে? প্রধানমন্ত্রী এবার তার নাম উল্লেখ করুন। পাশাপাশি সেই ধর্ষকের নাম ঠিকানা প্রকাশ করার দাবি জানান বিশাল। তার কথা, ‘সামনে লোকসভা নির্বাচন। এসব মিথ্যা আশ^াস দিয়ে ভারতীয় নারীদের যন্ত্রণা কমাতে পারেবেন না। ইতিমধ্যে যারা ধর্ষণের শিকার হয়েছেন।’

অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টির রাজনীতির সঙ্গে জড়িত বিশাল দাদলানি। ২০১৫ সালে দিল্লির বিধানসভা নির্বাচনের সময় আম আদমি পার্টির পক্ষে একাধিক গান লিখে সুর করেছিলেন এই সংগীত পরিচালক।

এদিকে প্রধানমন্ত্রী মোদির দলেও রয়েছেন বাবুল সুপ্রিয়ও মতো গায়ক। নতুন করে আবার কুমার শানু, অভিজিৎ ভট্টাচার্য ও রানি মুখার্জির মতো তারকাদের নাম শোনা যাচ্ছে। একাধিক তারকা রয়েছেন বর্তমান বিরোধী দল কংগ্রেসেও। লোকসভা নির্বাচনকে ঘিরে সেসব তারকাদের লড়াইটা বেশ জমবে বলে মনে হচ্ছে।

ঢাকা টাইমস/০১ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :