মাকে নিয়ে বিদেশ ভ্রমণে সারা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:০৯ | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:০৭

ক্যারিয়ারের প্রথম দুটি ছবিতেই সফল সাইফ আলি খানের মেযে সারা আলি খান। সেই সাফল্য উদযাপনে বিদেশ ভ্রমণে বেরিয়েছেন নায়িকা। সঙ্গে নিয়েছেন মা অমৃতা সিংকে। বর্তমানে তারা রয়েছেন কেনিয়ায়। সেখানে ঘোরাঘুরির কয়েকটি ছবি সম্প্রতি সারা তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যার একটিতে দেখা যাচ্ছে, মায়ের সঙ্গে তিনি সূর্যাস্ত দর্শন করছেন।

ছবিগুলো শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। লাইক পড়েছে ১০ লাখেরও বেশি। মাত্র দুটি ছবি করেছেন নয়া তারকা সারা। দুটি ছবিতেই বাজিমাত করেছেন। প্রথম ছবি ‘কেদারনাথ’ ব্যবসাসফল না হলেও সেখানে প্রশংসিত সারার অভিনয়। আর দ্বিতীয় ছবি ‘সিম্বা’ তো ২০০ কোটির ক্লাবে। রণবীর সিংয়ের পাশাপাশি এখানেও প্রশংসিত সারা। অল্প সময়েই তিনি জয় করেছেন অগণিত ভক্তের মন।

এই জনপ্রিয়তাকে পুঁজি করে বিভিন্ন বিজ্ঞাপনী সংস্থার কাজ বাগিয়ে নিচ্ছেন নায়িকা। তাকে নিয়ে আগ্রহী মূলধারার পরিচালকরাও। ইতিমধ্যে পরিচালক ইমতিয়াজ আলি তার পরবর্তী ছবি ‘লাভ আজ কাল টু’-এর জন্য সারাকে বেছে রেখেছেন। এটি তার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাডুকোন অভিনীত ‘লাভ আজ কাল’ ছবির সিক্যুয়েল। যেটি ২০০৯ সালে ‍মুক্তি পেয়েছিল। তারই দ্বিতীয় কিস্তিতে নায়িকা হচ্ছেন সাইফ-কন্যা।

এই ছবিতে সারার বিপরীতে দেখা যেতে পারে কার্তিক আরিয়ানকে। যাকে বলা হয় নায়িকার নয়া প্রেমিক। এই অভিনেতার উপরে নাকি সারার ক্রাশ আছে। কিন্তু কয়েকদিন আগে এই গুঞ্জনকে উড়িয়ে দেন নায়িকা। বলেন, ‘শুধুমাত্র বীর পাহাড়িয়ার সঙ্গে ডেট আমি করেছি। বীরই আমার একমাত্র বয়ফ্রেন্ড।’

ঢাকা টাইমস/০১ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :