যুবলীগ নেতাকে তুলে নিল সাদা পোশাকে, নাটোরে অবরোধ

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৩ | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০২

নাটোরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও নাটোর জেলা যুবলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক জামিল হোসেন মিলনকে প্রশাসনের পরিচয়ে সাদা পোশাকে তুলে নিয়ে যাওয়ার পর থেকে নিখোঁজ তিনি। এর প্রতিবাদে আজ শুক্রবার সকাল থেকে মহাসড়ক অবরোধ ও শহরজুড়ে বিক্ষোভ করেছে তার অনুসারী নেতাকর্মী ও এলাকাবাসী।

জামিল হোসেন মিলনকে তুলে তুলে নেওয়ার সঙ্গে পুলিশ কিংবা অন্য কোনো বাহিনীর সংশ্লিষ্টতার অভিযোগ অস্বীকার করেছে প্রশাসন।

নিখোঁজ জামিল হোসেন মিলনের বাবা শহরের তালতলা হাফরাস্তা এলাকার এমদাদুুল হক নিয়াজি বলেন, বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে প্রশাসনের পরিচয়ে সাদা পোশাকধারীরা মিলনকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এর পরপরই তিনি থানা ও র‌্যাবের অফিসে যোগাযোগ করেন। কিন্তু ছেলের কোনো খোঁজ পাননি। তিনি রাতে ও সকালে থানায় গেলেও জিডি করতে পারেননি বলে জানান।

মিলন নিখোঁজের খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ এলাকাবাসী সকালে শহরে বিক্ষোভ মিছিল বের করে। পরে তারা সকাল সাড়ে নয়টার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে নাটোর-রাজশাহী মহাসড়ক অবরোধ করেন। এ সময় শহরের সব অলিগলিও বন্ধ করে দেয় বিক্ষোভকারীরা।

পরে বিক্ষোভকারীরা মিছিল নিয়ে শহরের বড় হরিশপুর বাইপাস মোড়ে গিয়ে অবস্থান নেয়। তাতে ঢাকা-রাজশাহী মহাসড়কের দুই পাশে দূরপাল্লা ও আন্তজেলার শত শত যাত্রীবাহী বাস ও অন্য পরিবহন আটকা পড়ে। প্রায় তিন ঘণ্টা পর প্রশাসনের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করেন মিলনের সমর্থকরা।

মিলনকে কে বা কারা তুলে নিয়ে গেছে তা পুলিশ জানে না বলে দাবি কারেন নাটোর সদর থানার (ওসি) তদন্ত ফরিদুল ইসলাম। তিনি বলেন, ‘খবর পাওয়ার পর বিভিন্ন স্থানে খোঁজ-খবর নেয়া হচ্ছে। তবে মিলনের বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ১৪টি মামলা রয়েছে।’

এদিকে র‌্যাবের পক্ষ থেকে বলা হয়েছে, ওই রাতে এ ধরনের কোনো অভিযান তারা পরিচালনা করেনি।

(ঢাকাটাইমস/১ফেব্রুয়ারি/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :