বোয়ালমারীতে প্রার্থী বাছাইয়ে আ.লীগের বর্ধিত সভা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:২৬

উপজেলা নির্বাচনে দলের প্রার্থী কে হবেন সেটা নির্ধারণ করতে ফরিদপুরের বোয়ালমারীতে বর্ধিত সভা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শনিবার উপজেলা অডিটোরিয়াম হলরুমে আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএম মোশাররফ হোসেন। সঞ্চালক ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজাহান মিরদাহ পিকুল।

সভায় চেয়ারম্যান পদে ১০ মনোনয়নপ্রত্যাশীসহ সব ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন। মনোনয়নপ্রত্যাশীরা তাদের পক্ষে জোরালো বক্তব্য দেন।

মনোনয়নপ্রত্যাশীরা হলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন, খসরুজ্জামান দুলু, বর্তমান ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মৃধা মিলন, কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি উপকমিটির সহম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাবেক ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, উপজেলা যুবলীগের আহ্বায়ক শরীফ সেলিমুজ্জামান লিটু, আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য মুন্সি সেলিম হোসেন, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক  মনিরুজ্জামান মৃধা লিটন, হিরু মুন্সি, রাবিনা খন্দকার মিলি প্রমুখ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামাী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, ই¯্রাফিল মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির সের্লিম, সিরাজুল ইসলাম, মোশাররফ চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠান শেষে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল বলেন, উপস্থিত নেতাকর্মীদের মতামত নিয়ে আমি ও সভাপতি মিলে কেন্দ্রের নির্দেশ মোতাবেক মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে থেকে বাছাই করে তালিকা পাঠাবো।
(ঢাকাটাইমস/০২ফেব্রুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত