বিপিএলে ফাইনালের টিকিটের মূল্য দ্বিগুণ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫৩ | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৩৯

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের লিগ পর্বের খেলা শেষ। আগামীকাল শুরু হবে প্লে-অফ পর্ব। ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ৮ ফেব্রুয়ারি। প্লে-অফ ও ফাইনাল ম্যাচের জন্য গতকাল (শনিবার) টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই তালিকায় দেখা গেছে, লিগ পর্বে টিকিটের যে মূল্য ছিল ফাইনাল ম্যাচের জন্য তা দ্বিগুণ করা হয়েছে।

লিগ পর্বে ছাদবিহীন গ্যালারির টিকিটের মূল্য ছিল ২০০ টাকা। ফাইনাল ম্যাচে এই টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা। ছাদযুক্ত গ্যালারির টিকিটের মূল্য ছিল ৩০০ টাকা। ফাইনালে এই টিকিটের দাম ধরা হয়েছে ৫০০ টাকা। ক্লাব হাউজ ও ভিআইপি গ্যালারির টিকিটের মূল্য ছিল ৫০০ টাকা। এই টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ১০০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ছিল ২০০০ টাকা। এই টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৪০০০ টাকা।

আগামীকাল দুপুর দেড়টায় এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস ও ঢাকা ডায়নামাইটস। সন্ধ্যা সাড়ে ছয়টায় প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ঢাকা ও চট্টগ্রামের মধ্যে যারা হারবে তারা বিদায় নিবে। আর যারা জিতবে তারা ফাইনালে ওঠার লড়াইয়ে এক ধাপ এগিয়ে যাবে। অন্যদিকে, কুমিল্লা ও রংপুরের মধ্যে যারা জিতবে তারা ফাইনালে উঠবে। যারা হারবে তাদেরও ফাইনালে ওঠার সুযোগ থাকবে। আগামী ৬ ফেব্রুয়ারি ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে এলিমিনেটর ম্যাচে জয়ী দল ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচে পরাজিত দল।

বিপিএলে প্লে-অফ ও ফাইনাল ম্যাচের টিকিটের মূল্য তালিকা

মূল্য

মূল্য

মূল্য

ক্যাটাগরি

এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচ

দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ

ফাইনাল

গ্যালারি (রেগুলার)

৩০০ টাকা

১০০ টাকা

৪০০ টাকা

গ্যালারি (শেড)

৪০০ টাকা

১৫০ টাকা

৫০০ টাকা

ক্লাব হাউজ

৭০০ টাকা

৩০০ টাকা

১০০০ টাকা

ভিআইপি স্ট্যান্ড

৭০০ টাকা

৩০০ টাকা

১০০০ টাকা

গ্র্যান্ড স্ট্যান্ড

৪০০০ টাকা

১০০০ টাকা

৪০০০ টাকা

(ঢাকাটাইমস/৩ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :