চিটাগাং চেম্বারের কর্মচারী ইউনিয়নের নির্বাচন সম্পন্ন

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩১

চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর কর্মচারী ইউনিয়নের ২০১৯-২০ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

শনিবার অংশগ্রহণমূলক ও আনন্দঘন পরিবেশে এ নির্বাচন হয়।

নির্বাচনে কমিশনের দায়িত্ব পালন করেন প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ মফিজুর রহমান, কমিশনার মো. হাসান সফি ও মো. মোরশেদুল মান্নান।

নির্বাচনে সভাপতি পদে রফিকুল ইসলাম ও এস.এম. আলমগীর হোসেন সমান সংখ্যক ভোট পান। পরে নির্বাচন কমিশন ও উপস্থিত সকল সদস্যের সর্বসম্মত সিদ্ধান্ত হয় এস.এম. আলমগীর হোসেন প্রথম বছর ও রফিকুল ইসলাম দ্বিতীয় বছর দায়িত্ব পালন করবেন। অন্যদের মধ্যে সহ-সভাপতি পদে হাবিবুর রহমান (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), ৫ম বারের মত সাধারণ সম্পাদক পদে শওকত বিন হায়াত মাহমুদ, সহ-সাধারণ সম্পাদক পদে মো. ফিরোজ খাঁন, অর্থ সম্পাদক পদে আরিফুর রহমান, সদস্য পদে যথাক্রমে সৈয়দুর রহমান ও আজিজুর রহমান নির্বাচিত হন।

নির্বাচন পরিদর্শন করেন-চেম্বার সভাপতি মাহবুবুল আলম, সেক্রেটারি ইনচার্জ প্রকৌশলী মোহাম্মদ ফারুক, চট্টগ্রাম শ্রম আদালত-১ এর জুরি বোর্ড’র মেম্বার (জজ) মোহাম্মদ আবদুস সাত্তার, চট্টগ্রাম ইতিহাস চর্চা কেন্দ্রের সভাপতি সোহেল-মো-ফখরুদ-দীন।

পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম শ্রমিক লীগের সভাপতি বখতিয়ার উদ্দিন খান এবং চেম্বারের উপ-সচিব মোহাম্মদ নুরুল আনোয়ার ও মো. আলী আজগর, আরএন্ডডি অফিসার লাভলী আক্তার ও সহকারী হিসাবরক্ষক মোহাম্মদ আকতার ফারুক।

ঢাকাটাইমস/০৩ফেব্রুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :