সৈয়দপুর প্লাজার প্রকল্প পরিচালকের বিরুদ্ধে পরোয়ানা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ২০:২৯

প্রতারণা ও চাঁদা দাবির মামলায় আদালতের ধার্য্য তারিখে হাজির না হওয়ায় সৈয়দপুর প্লাজার প্রকল্প পরিচালক গুলজার আহম্মেদসহ ছয় জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত।

রবিবার নীলফামারীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতের বিচারক এই পরোয়ানা জারি করেন।

গুলজার আহম্মেদ (৫৯) শহরের বাঁশবাড়ী এজাহার রোডের মৃত শরীফ উদ্দিনের ছেলে।

মামলার অন্য আসামিরা হলেন- সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়ার আশরাফ আলী রোডের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মনসুর আলী (৫৫), তার দুই ছেলে শাহজাহান আলী কাজল (৩৩) ও আশরাফুল ইসলাম বাবলু (৩৫) এবং লক্ষণপুর বাড়াইশাল পাড়ার মৃত দলিল উদ্দিনের ছেলে আফজাল হোসেন (৪৫) ও তার স্ত্রী হেলেনা আফজাল (৪০)।

আদালত সূত্রে জানা যায়, সৈয়দপুর উপজেলার ধলাগাছ ওয়াপদা পাড়ার নজরুল ইসলামের ছেলে ব্যবসায়ী মমিনুল ইসলাম মিঠু বাদী হয়ে ২০১৮ সালের ২৭ জুন সৈয়দপুর থানায় উল্লেখিত ব্যক্তিদের বিরুদ্ধে ৪০৬/৪২০/৪৬৫/৩৮৫/১০৯ পেনাল কোড (নিয়ন্ত্রণ নং ২৭২) ধারায় একটি মামলা দায়ের করেন।

মামলার আবেদন মতে, শাহজাহান আলী কাজলের কাছ থেকে ২০১৭ সালের ৫ আগস্ট বাদী মমিনুল ইসলাম মিঠু সৈয়দপুর প্লাজার নীচতলার আই ব্লকের ১২০ বর্গফুট আয়তনের ১৫ নং দোকানটি ২৬ লাখ ৫০ হাজার টাকায় কেনেন। এ সময় প্লাজা পরিচালনার নীতিমালা মোতাবেক প্রকল্প পরিচালক গুলজার আহম্মেদের উপস্থিতিতে তিনটি ১০০ টাকা মূল্যের ননজুডিশিয়াল স্ট্যাম্পে দোকানের পজিশন বিক্রির চুক্তিপত্র সম্পাদন করা হয়। কদিনের মধ্যে দোকান হস্তান্তরের সিদ্ধান্ত হলেও আসামিদ্বয় বাদীকে দোকান হস্তান্তর করেননি। এ ঘটনায় বাদী আদালতে অভিযোগ দেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা আদালত থেকে পরোয়ানার পাওয়ার কথা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/০৩ফেব্রুয়ারি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :