সুবর্ণচরে হাত-পা বাঁধা এসএসসি পরীক্ষার্থী উদ্ধার

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৬

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়ন থেকে নূর মাওলা বাদশা নামে এক এসএসসি পরীক্ষার্থীকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। ফলে বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষায় অংশগ্রহণ করা হয়নি তার।

রবিবার দুপুরে জনতা বাজার সংলগ্ন একটি বাগান থেকে নূর মাওলা বাদশাকে উদ্ধার করা হয়। সে ওই এলাকার সামছু ড্রাইভারের বাড়ির রফিকুল ইসলামের ছেলে। বাদশা স্থানীয় কেরামতপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার শুরু হওয়া এসএসসি পরীক্ষায় বাংলা প্রথমপত্র পরীক্ষা দিয়ে বাড়িতে আসে নূর মাওলা বাদশা। সন্ধ্যায় জনতা বাজারের উদ্দেশ্যে বের হয়। পরে রাতে আর বাড়িতে ফিরেনি বাদশা। রবিবার সকাল পর্যন্ত সম্ভাব্য স্থানে খুঁজে তার কোন সন্ধান না পেয়ে পরিবারের লোকজন থানায় একটি নিখোঁজ ডায়েরি করে। পরে দুপুরে জনতা বাজার সংলগ্ন একটি বাগানের ভেতরে হাত-পা বাঁধা অচেতন অবস্থায় বাদশাকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় অবগত করে।

বাদশার বরাত দিয়ে তার চাচা নূর নবী বলেন, হাসপাতালে ভর্তির পর বাদশার জ্ঞান ফিরেছে। বাদশা তাদের জানিয়েছে, সন্ধ্যায় বাজার থেকে সে বাড়ি যাচ্ছিল। এসময় বাজারের দক্ষিণ পাশে পৌঁছলে শক্ত কিছু দিয়ে প্রথমে মাথার পিছনে আঘাত ও পরে নেশাদ্রব্য তার মুখে লাগিয়ে অচেতন করে দেয়া হয়। এরপর থেকে সে আর কিছু বলতে পারছে না।

বাদশার অভিযোগ, অনেক আগ থেকে সহপাঠী শহিদ ও একই এলাকার আমিনুল হক আফসারের সাথে বিরোধ ছিল তার। ওই দুজন তাকে পরীক্ষা দিতে দিবে না বলে হুমকি দিয়েছিল। তার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে সে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন চৌধুরী বলেন, অভিযোগে আধা ঘণ্টার মধ্যে নূর মাওলা বাদশাকে হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া গেছে। তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :