বেরোবিতে সাংবাদিক মারধর: জড়িতদের শাস্তি দাবি

বেরোবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৪

দৈনিক সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আল-আমীন হোসেন ও বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি সৌম্য সরকারকে মারধরের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ব্যানারে ক্যাম্পাসের শেখ রাসেল মিডিয়া চত্বরে এ মানববন্ধন পালিত হয়।

বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা একাত্মতা প্রকাশ করে মানববন্ধনে অংশ নেয়।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফজুল ইসলাম বকুলের সঞ্চালনায় ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন, সন্ত্রাসী মাহমুদ-উল ইসলাম জয় ক্যাম্পাসে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। প্রতিনিয়ত সাধারণ শিক্ষার্থীদের নির্যাতন করে চললেও বিশ্ববিদ্যালয় প্রশাসন তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না। গত ২৯ জানুয়ারি শহীদ মুখতার ইলাহী হলে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসী মাহমুদ-উল ইসলাম জয় এবং তার দুই সহযোগী রাসেল রানা ও মাহফুজুর রহমান খোকন পাশবিক কায়দায় দুই সাংবাদিককে হত্যার উদ্দেশ্যে আক্রমণ করে। যা অত্যন্ত ন্যাক্কারজনক।

বক্তারা বলেন, শিক্ষাঙ্গনের মতো পবিত্র জায়গায় এধরনের সন্ত্রাসী কার্যক্রম চলতে পারে না। তাই, ক্যাম্পাসে পড়ালেখার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে মাহমুদ-উল ইসলাম জয়সহ তার সহযোগীদের অনতিবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :