রাজবাড়ীতে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৫৯
প্রতীকী ছবি

রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের চরশিবরামপুর গ্রামে পঞ্চম শ্রেণির এক ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ শনিবার রাতে মিলন মোল্লাকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার মিলন মোল্লা সদর উপজেলার চরশিবরামপুর গ্রামের বাসিন্দা।

ধর্ষণের শিকার শিশুটি সদর হাসপাতালে চিকিৎসাধীন। সে বেলগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বাদী হয়ে মিলনকে এক নম্বর আসামি করে দুইজনের বিরুদ্ধে মামলা করেছেন।

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকালে ওই শিশু বাড়ির পাশে মাঠে ঘাস কাটতে গিয়েছিল। এসময় মিলন ও রেজাউল তাকে পাশের ভুট্টা ক্ষেতে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। শিশুটি পরে বাড়িতে গিয়ে তার মাকে জানায়। পরের দিন শিশুটি অসুস্থ হয়ে পড়ে। শনিবার বিকালে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অভিযুক্ত মিলন মোল্লা জানান, আমি ধর্ষণের সাথে জড়িত নই। আমার বন্ধু রেজাউল আমাকে মোবাইল ফোনের মাধ্যমে ডেকে নিয়ে যায়। সেখানে গিয়ে দেখতে পাই রেজাউল তাকে ধর্ষণ করছে।

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আলী আহসান তুহিন বলেন, ভুক্তভোগীর দেয়া তথ্যে আগের দিন ধর্ষণ করা হয়েছে। আমরা ধর্ষণের বিভিন্ন আলামত সংগ্রহ করে ঢাকায় পাঠিয়েছি।

সদর থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, শনিবার রাতে গণধর্ষণের ঘটনায় মামলা করা হয়েছে। মামলার পর অভিযান চালিয়ে মিলন নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :